• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিউক্যাসলের কাছে হেরে ক্ষুব্ধ চেলসির কোচ পচেত্তিনো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০১:১০ পিএম
নিউক্যাসলের কাছে হেরে ক্ষুব্ধ চেলসির কোচ পচেত্তিনো
চেলসি কোচ মরিসিও পচেত্তিনো। ছবি: সংগৃহীত

সবশেষ দুই ম্যাচে টটেনহামের বিপক্ষে বড় জয় ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৪-৪ গোলে ড্রতে চেলসি যেন তাদের চেনা ছন্দে ফিরতে শুরু করেছে। তবে পরের ম্যাচেই নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হতাশ করেছে ব্লুজরা। শনিবার (২৫ নভেম্বর) রাতে নিউক্যাসলের বিপক্ষে ৪-১ গোলে হেরেছে চেলসি। নিজেদের থেকে তুলনামূলক খর্বশক্তির দল নিউক্যাসলের সঙ্গে বড় হারে রাগান্বিত ও হতাশ কোচ মরিসিও পচেত্তিনো।

এদিন ম্যাচের ১৩ মিনিটেই গোল হজম করে বসে চেলসি। তবে তাদের বেশিক্ষণ ম্যাচে পিছিয়ে থাকতে হয়নি। ১০ মিনিট পড়েই রাহিম স্টার্লিংয়ের গোলে সমতায় ফিরে। প্রথমার্ধে দুই দলই সমতায় থেকে বিরতিতে যায়। এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধে আর দাঁড়াতেই পারেনি চেলসি। দ্বিতীয় হাফে আরও তিন গোল হজম করেছে ব্লুজরা। সেই সঙ্গে লাল কার্ড দেখেন চেলসি অধিনায়ক রিস জেমস। শিষ্যদের খেলা একদমই নজর কাড়তে পারেনি পচত্তিনোর। তারা যে এতোটা নরম থাকবেন সেটা ভাবেননি তিনি। তাই ম্যাচ শেষে শিষ্যদের উপর রাগ ঝাড়লেন চেলসি মাস্টার মাইন্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইডেট বনাম চেলসি ম্যাচ। ছবি: সংগৃহীত

পচেত্তিনো বলেন, “আমরা যে গুরুত্বপূর্ণ কিছুর জন্য খেলছি সেটা দেখাইনি। নিউক্যাসল তেমন দুর্দান্ত না খেললেও চ্যাম্পিয়নস লিগের প্রস্তুতির জন্য সহজ একটি ছিল তার জন্য। আমাদের দেখানো উচিত ছিল, তাদের জন্য এই ম্যাচ জেতাটা কঠিন হবে। কিন্তু যেভাবে আমরা গোল হজম করেছিলাম এবং প্রতিটি চ্যালেঞ্জে নরম ছিলাম, তাতে সত্যিই তাদের জন্য জেতাটা সহজ ছিল।”

চেলসি বস আরও বলেন, “সেটাই আমাকে রাগান্বিত ও হতাশ করেছে। আমরা তরুণ দলের কথা বলছি এবং আমাদের শেখা উচিত। তবে আমি মনে করি এই ধরনের খেলা আমাকে খুব, খুব, খুব রাগিয়ে দেয়। কারণ এটি নিজের ব্যক্তিত্ব ও মানসিকতা দেখানোর বিষয়। ঠিক আছে, আমরা তরুণ এক দল, কিন্তু নিজেদের সেরাটা দেখানোর এমন সুযোগ হারাতে পারি না আমরা।”

Link copied!