• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোনালদোকে স্বাক্ষর করানো আল-নাসর সভাপতির পদত্যাগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০১:৪৯ পিএম
রোনালদোকে স্বাক্ষর করানো আল-নাসর সভাপতির পদত্যাগ

মোটা অঙ্কের বিনিময়ে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়েছিল সৌদি ক্লাব আল-নাসর। তবে প্রত্যাশা পূরণ করতে পারেনি দলটি। মৌসুম শেষ না হলেও দলটি যে অর্জনের খাতায় কিছুই যোগ করতে পারবে না- এটা একপ্রকার সুনিশ্চিত। এবার রোনালদোকে সৌদি ক্লাবে সাইন করানো আল-নাসরের সভাপতি মুসাল্লি আল-মুয়াম্মার পতত্যাগ করেছেন।

ক্রিস্টিয়ানোকে সৌদি ক্লাবে আনতে চুক্তিতে সহায়তাকারী আল-নাসরের নির্বাহী খারাপ মৌসুমের মধ্যে পদত্যাগ করেছেন। সৌদি গেজেটের একটি প্রতিবেদন অনুসারে , আল-নাসর ক্লাবের সভাপতি মুসাল্লি আল-মুয়াম্মার মৌসুমের শুরুতে রোনালদোকে স্বাক্ষর করার তত্ত্বাবধান করেছিলেন। ২০২২-২৩ মৌসুমে হতাশাজনক পারফর্ম্যান্সের কারণে পদত্যাগ করেছেন তিনি।

প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, আল-মুয়াম্মার ইতিমধ্যে ক্রীড়া মন্ত্রনালয়ের কাছে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন এবং ক্লাবের বর্তমান পরিচালনা পর্ষদ ভেঙে দেওয়া হবে। মৌসুম শেষ হওয়ার আগেই নতুন বোর্ড ও সভাপতির সিদ্ধান্ত হতে পারে।

রোনালদোকে দলে ভেড়ানোর পর থেকে ক্লাবটি আসলে নিজেদের কেবল তলানিতেই খুঁজে পেয়েছে। শিরোপা প্রতিদ্বন্দ্বী আল-ইত্তিহাদের বিপক্ষে লিগে হারের অর্থ তারা এখন শিরোপা থেকে বঞ্চিত হওয়ার পথে আছে। অন্যদিকে, আল-ওয়েহদার বিপক্ষে ১-০ ব্যবধানে হারের ফলে তারা সেমিফাইনালে কিং কাপ অব চ্যাম্পিয়ন্স থেকে বাদ পড়েছে।

দলের ম্যানেজার রুডি গার্সিয়াকেও খারাপ ফর্মের কারণে বরখাস্ত করা হয়েছিল। রোনালদোকে যে প্রত্যাশায় দলে টানা হয়েছিল, তিনিও প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন।


 

Link copied!