• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

এমবাপ্পের জন্য ৩৬০০ কোটি টাকার অফার আল হিলালের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৭:৩৮ পিএম
এমবাপ্পের জন্য ৩৬০০ কোটি টাকার অফার আল হিলালের
ফাইল ছবি

দলবদলের বাজারে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে কিলিয়ান এমবাপ্পে। চুক্তি নবায়ন করতে চান না বলে পিএসজি তাকে বিক্রি করে দিতে উঠে পড়ে লেগেছে। এমন সময় ফরাসি তারকাকে দলে ভেড়াতে বিশাল অঙ্কের অর্থ নিয়ে হাজির সৌদি আরবের ক্লাব আল-হিলাল।

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরোর বিনিমিয়ে নেইমারকে বার্সেলোনা থেকে দলে টানেন পিএসজি। যা এখন পর্যন্ত দলবদলের বিশ্বরেকর্ড ফি এটাই। তবে সেই রেকর্ড ভাঙ্গতে যাচ্ছে এবার। এমবাপ্পেকে পেতে ৩০০ মিলিয়ন ইউরোর লোভনীয় প্রস্তাব দিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল এমন চমকপ্রদ তথ্য দিয়েছেন ইতালির বিখ্যাত সাংবাদিক ফ্র্যাব্রিজিও রোমেনো। বাংলেদেশি টাকায় যার মূল্য সাড়ে তিন হাজার কোটি টাকারও উপরে।

আগামী মৌসুমে এমবাপ্পেকে বিনামূল্যে হারানোর শঙ্কায় থাকা পিএসজি এই অঙ্কেই রাজি হয়ে যাওয়ার কথা। তবে এমবাপ্পে যেতে চাইবেন কি না, সেটাই প্রশ্ন। বয়স মাত্র ২৪ তার, স্বপ্ন দেখছেন আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে যাওয়ার। সেখানে ক্যারিয়ারের এ স্বর্ণ সময়ে সৌদি আরবে যাওয়ার সিদ্ধান্ত এমবাপ্পের কাছে যৌক্তিক মনে হওয়ার কথা নয়।

এদিকে আল হিলালের ভালোই জানা, এমবাপ্পে পিএসজির সঙ্গে চুক্তি শেষে রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চান। দ্য অ্যাথলেটিক কয়েকদিন আগে তাদের এক প্রতিবেদনে বলেছিলো, আল হিলাল আসলে এমবাপ্পেকে এক বছরের জন্যই চায়। এক বছর পর চুক্তির মেয়াদ শেষ হলে তিনি রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারবেন। আর এমনটা হলে লাভ হবে তিন পক্ষেরই। পিএসজি পাবে মোটা অঙ্কের টাকা, আল-হিলাল পাচ্ছে এই সময়ের অন্যতম সেরা ফুটবলারকে আর আগামী মৌসুম শেষে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে খেলার স্বপ্নও পূরণ হচ্ছে।

Link copied!