• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বোন হারিয়েছেন আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৪:২৫ পিএম
বোন হারিয়েছেন আফ্রিদি
শহীদ আফ্রিদি। ছবি : সংগৃহীত

বোন হারালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। নিজের ভেরিফায়েড ‍‍`এক্স‍‍` (সাবেক টুইটার) অ্যাকাউন্ট থেকে এই খবর জানিয়েছেন পাকিস্তানের এই কিংবদন্তি অলরাউন্ডার। বোনকে দেখার জন্য নিজের ভ্রমণ পরিকল্পনাও বাতিল করেছিলেন তিনি। আফ্রিদিরা মোট ১১ ভাই-বোন যেখানে রয়েছে ছয় ভাই ও পাঁচ বোন।

মঙ্গলবার (১৭ অক্টোবর)  বাংলাদেশ সময় সকাল ৯টার দিকে বোনের মৃত্যুর খবর নিশ্চিত করেন আফ্রিদি। এক্সে টুইট করে তিনি লেখেন, ‍‍`গভীর শোকের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের আদরের বোন আর নেই এবং তার নামাজ-এ জানাজা আজ (১৭.১০.২০২৩) বাদ জোহর ২৬ নং জাকারিয়া মসজিদে অনুষ্ঠিত হবে।‍‍`

এর আগে বোনের অসুস্থতার কথা জানিয়ে এক্সে আরও একটি টুইট করেছিলেন আফ্রিদি। সে পোস্টে বোনের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছিলেন তিনি। পোস্টে আফ্রিদি জানিয়েছিলেন, ভ্রমণ পরিকল্পনা বাদ দিয়ে বোনকে দেখতে হাসপাতালে যাচ্ছেন তিনি। কিন্তু বোনকে বাঁচাতে পারলেন না পাকিস্তানি অলরাউন্ডার।

গতকাল সোমবার (১৬ অক্টোবর) আফ্রিদি লিখেছিলেন, “আদরের বোন, আমি তোমাকে দেখতে শিগগিরই ফিরে আসছি। শক্ত থাকো। আমার বোন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছে। তার সেরে ওঠার জন্য আপনাদের দোয়া আমার জন্য অনেক কিছু। আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে তুলুন এবং দীর্ঘ জীবন দান করুন।"

Link copied!