• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

এশিয়া কাপের জন্য আফগানিস্তানের দল ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৬:০৯ পিএম
এশিয়া কাপের জন্য আফগানিস্তানের দল ঘোষণা
ফাইল ছবি

আসন্ন এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে আফগানিস্তান। এশিয়া কাপে দলটিকে নেতৃত্ব দেবেন হাসমতউল্লাহ শাহীদি। দলে আছেন রশিদ খান, মুজিব উর রহমান ও মোহাম্মদ নবির মতো অভিজ্ঞ ক্রিকেটাররা।

আগামী ৩০ আগস্ট শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ। টুর্নামেন্ট শুরু মাত্র তিন দিন আগে রোববার (২৭ আগস্ট) দল ঘোষণা করে আফগানিস্তান। মূলত, পাকিস্তানের বিপক্ষে তিন ওয়ানডে ম্যাচের পারফরম্যান্স মূল্যায়ন করার জন্যই দেরিতে দল ঘোষণা করে আফগানরা। এশিয়া সেরার এই লড়াইয়ের আগে পাকিস্তানের বিপক্ষে সিরিজ হারলেও মাঠের ক্রিকেটে ভালোই লড়াই করেছে তারা।

এশিয়া কাপের জন্য আফগানিস্তানের ঘোষিত দলে চমক আশরাফ। সর্বশেষ ২০২২ সালের জানুয়ারিতে আফগানিস্তানের জার্সিতে ওয়ানডে খেলেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটে ব্যাট হাতে আলো ছড়িয়ে লম্বা সময় পর আবারও জাতীয় দলে জায়গা করে নিয়েছেন তিনি। উল্লেখ্য, এবারের এশিয়া কাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে আফগানিস্তান।

আফগানিস্তান দল :  হাসমতউল্লাহ শহীদি, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, নাজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, মোহাম্মদ নবী, ইকরাম আলিখিল, রশিদ খান, গুলবাদিন নাইব, করিম জানাত, আব্দুল রহমান, আশরাফ, মুজিব উর রহমান, নূর আহমাদ, সালিম শফি, ফজলহক ফারুকি।

Link copied!