• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

বিশ্বজুড়ে মেসির জার্সির সংকটে অ্যাডিডাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২, ০১:২৭ পিএম
বিশ্বজুড়ে মেসির জার্সির সংকটে অ্যাডিডাস

লিওনেল মেসি নিঃসন্দেহে বিশ্বব্যাপী জনপ্রিয় খেলোয়াড়। এবার আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে ওঠার পর মেসির জনপ্রিয়তা আরও কয়েক গুণ বেড়েছে।

অ্যাডিডাস মেসির নাম সম্বলিত যেসব জার্সি তৈরি করেছিল, বিশ্বব্যাপী সেগুলো বিক্রি হয়ে গেছে। বুয়েনস আইরেস, মাদ্রিদ, দোহা, টোকিওসহ বড় বড় শহরে সব অ্যাডিডাসের দোকানে আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়কের নাম এবং ১০ নম্বর সম্বলিত জার্সির স্টক শেষ হয়ে গেছে।

ছোট থেকে বড় কিংবা পুরুষ বা মহিলাদের জন্য- জার্সি কোন আকারের এটা কোনো ব্যাপার না। সব ধরনের জার্সিই স্টকআউট। কাতার বিশ্বকাপ এবং আর্জেন্টিনার ফাইনালে যাওয়া জার্সি বিক্রি বাড়িয়ে দিয়েছে।

তবে অ্যাডিডাসের পক্ষ থেকে বলা হয়েছে, রাতারাতি প্রোডাকশন বাড়ানো অসম্ভব। এটা করতে সময়ের প্রয়োজন। তবে মেসির জার্সির চাহিদা ও দোকানে এসে ক্রেতা ফিরে যাওয়ায় হিমশিম খাচ্ছে বিশ্বব্যাপী জনপ্রিয় প্রতিষ্ঠানটি।

আর্জেন্টিনা রোববার বিশ্বকাপ জিতলে আর্জেন্টিনার কিট এবং মেসির কিট যত তাড়াতাড়ি সম্ভব বিশ্বের বেশিরভাগ জায়গায় পাওয়া যাবে বলে জানিয়েছে অ্যাডিডাস। এছাড়াও, সম্ভাব্য উদযাপনের জন্য শার্ট প্রস্তুত করা হচ্ছে। বিশ্বকাপ জিতলে মেসির নাম সম্বলিত জার্সিতে পরিবর্তনও আনবে প্রতিষ্ঠানটি।

Link copied!