• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

ভারত-ইংল্যান্ডের পঞ্চম টেস্ট বাতিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৩:০২ পিএম
ভারত-ইংল্যান্ডের পঞ্চম টেস্ট বাতিল

স্বাগতিক ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পঞ্চম ও শেষ ম্যাচ বাতিল করা হয়েছে। টস হওয়ার কয়েক ঘণ্টা আগে এমন সিদ্বান্ত নিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ভারতের স্কোয়াডে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের টেস্টটি বাতিল করা হয়েছে। ফলে পাঁচ ম্যাচের সিরিজ ২-১-এ জিতে নিল ভারত। 

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, “ক্যাম্পের ভেতরে কোভিড আক্রান্তের সংখ্যা আরও বাড়ার আশঙ্কার কারণে ভারত দুঃখজনকভাবে দলকে মাঠে নামাতে পারছে না। আমরা ভক্ত এবং অংশীদারদের কাছে এই খবরের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি, আমরা জানি এটা অনেকের জন্য চরম হতাশা ও অসুবিধার কারণ হবে।”

বুধবার (৮ সেপ্টেম্বর) ভারতের সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পরমার একটি ইতিবাচক কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ার পর বিসিসিআই ও ইসিবির মধ্যে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, একাধিক ভারতীয় খেলোয়াড় গত দুই দিনে বিসিসিআই ও টিম ম্যানেজমেন্টের মধ্যে আলোচনায় কোভিড-১৯ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। বৃহস্পতিবার পুরো ভারত দলের আরটি-পিসিআর পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে। কিন্তু বৃহস্পতিবার দ্বিতীয় দফার পরীক্ষার ফলাফল এখনো অপেক্ষা করছে তারা।

Link copied!