• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ফাইনাল ম্যাচেই সিরিজ জিততে চান মাহমুদউল্লাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৮:৩৪ পিএম
ফাইনাল ম্যাচেই সিরিজ জিততে চান মাহমুদউল্লাহ

হারারেতে স্বাগতিক জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে আগামীকাল রোববার মাঠে নামবে দুই দল। সিরিজ নির্ধারণী এ ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিতে চায় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ।
 
অঘোষিত এ ফাইনালে দুই দলেরই চাওয়া থাকবে জয় নিয়ে মাঠ ছাড়ার। বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ ফাইনালে জয়ের জন্য সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, “যেহেতু একটা ম্যাচ আছে, ওই ম্যাচটা আমরা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা ম্যাচ জয়ের চেষ্টা করব।”

অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে এই সিরিজে না পেলেও দল নিয়ে সন্তুষ্ট ও আশাবাদী মাহমুদউল্লাহ। তিনি বলেন, “আমাদের ব্যাটিং অর্ডার ও বোলিং, দুই দিকেই আমাদের ভারসাম্য আছে। আমি মনে করি, আমাদের দল দারুণ ব্যালান্সড। আপনি স্পিন বোলিং, পেস বোলিং ও অলরাউন্ডারদের দেখেন সব জায়গাতেই আমরা এগিয়ে আছি।”

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে সৌম্য সরকারের অলরাউন্ডিং নৈপুণ্য ৮ উইকেটে ম্যাচটি জিতে বাংলাদেশ। পরের ম্যাচে ২৩ রানের জয়ে সমতায় ফেরে জিম্বাবুয়ে। আগামীকাল রোববার সিরিজ নির্ধারণী ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ৪টায়।

Link copied!