• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

প্যারিসে পৌঁছলেন মেসি, যোগ দিচ্ছেন পিএসজিতেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৫:৩৬ পিএম
প্যারিসে পৌঁছলেন মেসি, যোগ দিচ্ছেন পিএসজিতেই

অবশেষে ফ্রান্সের পেশাদার ফুটবল লিগ লিগ ওয়ানেই নতুন ঠিকানা খুঁজে নিলেন তারকা ফুটবলার লিওনেল মেসি। ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে দুই বছরের চুক্তি স্বাক্ষর করতে ফ্রান্সে পাড়ি জমালেন এই আর্জেন্টাইন তারকা।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপসহ একাধিক সুত্র এই তথ্য নিশ্চিত করেছে। দুই বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তি করেছেন লিওনেল মেসি। তবে ক্লাবের সঙ্গে আলোচনার মাধ্যমে দুই বছর পর চুক্তির মেয়াদ বাড়ানো যাবে। 

বিকেলেই প্যারিসে পৌঁছান মেসি। মেডিকেল পরীক্ষা হবে মঙ্গলবার সন্ধ্যা বা বুধবার সকালে। মেসির দলবদল নিয়ে বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানান, “পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। ২০২৪ সাল পর্যন্ত চুক্তির সুযোগ রায়েছে। বছরে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন মেসি।”

এরই মাধ্যমে মেসির সঙ্গে পুনর্মিলন হতে যাচ্ছে বার্সেলোনার সাবেক সতীর্থ নেইমারের। মেসিকে প্যারিসে আনতে শুরু থেকেই চেষ্টা করছিলেন এই ব্রাজিলিয়ান তারকা। 

রবিবার বার্সেলোনার বিদায়ী সংবাদ সম্মেলন করেন মেসি। এসময় অশ্রুসিক্ত হয়ে বারবার বলেন, শৈশবের ক্লাবেই থাকতে চেয়েছিলেন তিনি। তবে স্প্যানিশ লা লিগার নিয়মকানুন তার জন্য বাধা হয়ে দাঁড়িয়েছে।

গত মৌসুমে দ্বিতীয় স্থানে থেকে লিগ ওয়ান শেষ করার পর চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালেও ম্যানচেস্টার সিটির কাছে হেরে শিরোপার লড়াই থেকে বাদ পড়ে পিএসজি। তবে মেসির যোগদানে আরও শক্তিশালী হয়ে প্রতিযোগিতায় ফিরতে মরিয়া হয়ে আছে দলটি।

Link copied!