সম্পন্ন হলো ইয়েসবিডির ‘বিজয় ৫১ মিটআপ’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০২:১৯ পিএম
সম্পন্ন হলো ইয়েসবিডির ‘বিজয় ৫১ মিটআপ’

জমজমাট আয়োজনে সম্পন্ন হলো ইয়েসবিডির ‘বিজয় ৫১ মিটআপ’। বছরের শেষভাগে (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় এই মিটআপ।

অনুষ্ঠানের শুরুতেই ‘মনের ক্যানভাস’ নামক মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করার উদ্দেশ্যে ভিন্ন মাত্রার যুগান্তকারী লাইভ অনুষ্ঠানের থিম সং রিলিজ করা হয়। গানটি লিখেছেন গ্রুপের উদ্যোক্তা সৈয়দা রিসানা শারমিন। সুর করেছেন এম আই মাসুম এবং কণ্ঠ দিয়েছেন মো. মাসুদুজ্জামান রাসেল।

এরপরই উদ্বোধন হয় নারী উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে ক্ষুদ্র ঋণ প্রদানের এক নতুন প্রকল্প ‘স্ববলম্বন’। এই প্রজেক্টের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি সম্পূর্ণ বিনা সুদে অর্থায়ন প্রকল্প।

দূর দূরান্ত থেকে উদ্যোক্তারা এসেছিলেন আয়োজনটিকে সফল করতে। যেখানে সর্বত্র এক অটুট বন্ধন দৃশ্যমান ছিলো। অংশগ্রহণকারীরা পণ্য প্রদর্শনীর দারুণ সুযোগ লুফে নেন এবং আয়োজন জুড়ে কেনাকাটা জমে ওঠে মেলার আমেজে। ১ লাখ ২ হাজার ১০৫ টাকার কেনাবেচা হয় এই অনুষ্ঠানে।

এই বিজনেস গ্রুপটিতে বিগত বিভিন্ন কনটেস্টের বিজয়ীদের উপহার এবং প্যানেলের সদস্যদের পদোন্নতিস্বরূপ ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়। শিশু মুখগুলো আনন্দ উল্লাসে মেতে উঠেছিলো ‘ঝিলমিল তারা’ কন্টেস্টের বিজয়ীদের উপহার গ্রহণ এবং উপস্থিত শিশুদের সৌজন্য উপহার প্রদানের মাধ্যমে। বেস্ট আইডিয়াবাজ কন্টেস্টের বিজয়ীকেও ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন প্রেসিডেন্ট নাজনীন আঁখি।

এরপর উপস্থিত সদস্য, বিশেষ অতিথি এবং স্পনসরকারীদের নিয়ে কেক কাটা হয়। সঙ্গে মনোমুগ্ধকর সংগীত আয়োজনে মেতে উঠেন সবাই। নেচে গেয়ে এক বর্ণিল রূপ দেয় অনুষ্ঠান টিকে। নিজেদের মনের অনুভূতি জানিয়ে গেছেন ইয়েসবিডি অনুভূতির নোটবইয়ে।

সকলের উপস্থিতিতে জমকালো এবং সফল একটি আয়োজন করতে পেরে কৃতজ্ঞতা জানিয়েছেন গ্রুপটির প্রেসিডেন্ট নাজনীন আঁখি।

ইয়ুথ এন্টারপ্রেনার্স অ্যান্ড ই-কমার্স সোসাইটি অব বাংলাদেশ (ইয়সবিডি) একটি সরকার নিবন্ধিত সংগঠন। যেটি মূলত কাজ করে বাংলাদেশের আর্থ সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন এবং বেকারত্ব দূরীকরণ ও নারীর ক্ষমতায়নের লক্ষ্যে। ২০২০ সালে অনলাইনে ইয়সবিডির যাত্রা শুরু এবং প্রতিনিয়ত নিজেদের লক্ষ্য অর্জনে কাজ করে যাচ্ছে।

Link copied!