• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

ডিএসএল গ্রুপের ‘করপোরেট ডে’ অনুষ্ঠিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৩:৫৫ পিএম
ডিএসএল গ্রুপের ‘করপোরেট ডে’ অনুষ্ঠিত

দেশের তৈরি পোশাক শিল্পের পরিচিত নাম ডিজাইন অ্যান্ড সোর্স (ডিএসএল)। রাজধানীর একটি হোটেলে গ্রুপটির করপোরেট ডে অনুষ্ঠিত হয়ে গেল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায়। 

অনুষ্ঠানে ডিএসএল শিল্প পরিবারের অধীনে ১১টি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিল্প পরিবারের শুভাকাঙ্ক্ষীরা অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানে ডিএসএল চেয়ারম্যান কাজী মাহযাবীন মমতাজ বলেন, “আমাদের প্রতিটি প্রতিষ্ঠানের টিম যেন ‘টাইগার টিম’ হয়। প্রত্যেক প্রতিষ্ঠানের সবাই নিজেদের সেরাটা দিয়ে কাজ করতে হবে। একটি ভালো টিম হয়ে কাজ করতে পারলে, আমাদের আর ব্যাংকের পেছনে দৌঁড়াতে হবে না। তখন ব্যাংক আমাদের পেছনে দৌঁড়াবে। আমরা সবাই ওয়াদা করি, যেন এখন থেকে সবাই শতভাগ দিয়ে যার যার অবস্থান থেকে কাজ করে যাই।” 


চেয়ারম্যান আরও বলেন, “এখানে আমাদের বায়ার সাপ্লাইয়ার থেকে শুরু করে সবগুলো প্রতিষ্ঠানে কর্মকর্তা উপস্থিত আছেন। সবাইকে বলব, আপনারা এখন থেকে টিম হয়ে কাজ করবেন। টিম হয়ে আমরা বহুদূর এগিয়ে যাব।”

ডিএসএল পরিবারের প্রধান নির্বাহী মো. জাহাঙ্গীর আলম বলেন, “আমরা বিদেশের মাটিতে দেশের নাম উজ্জ্বল করে চলেছি। আমাদের তৈরিকৃত পোশাক বিদেশে সমাদৃত হচ্ছে। এখানে অনেক বিদেশী ক্রেতা উপস্থিত আছেন। তাদের আগ্রহের কারণেই আমরা বিদেশে নিজেদের বাজারকে সম্প্রসারিত করতে পারছি। কিন্তু সেই বাজার ধরে রাখতে আমাদের কাজ করে যেতে হবে। সে কাজের মানও বজায় রাখতে হবে। ডিএসএল সেটা শুরু থেকেই করে যাচ্ছে।”

 

ব্যবস্থাপনা পরিচালক আয়েশা আক্তার বলেন, “ডিএসএল গ্রুপের সকলের আন্তরিক প্রচেষ্টার কারণেই এই প্রতিষ্ঠান এত দূর আসতে পেরেছে।” ভবিষ্যতেও এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

 

অনুষ্ঠানে ডিএসএল শিল্প পরিবারের কর্মকর্তা ছাড়াও দেশী ও বিদেশী বায়ার, সাপ্লায়ার ও মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


শেষে কেক কেটে, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্পোরেট ডে‍‍`র আয়োজনে সমাপ্তি টানা হয়। 


 

Link copied!