• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ডা. সাবরিনাকে নিয়ে যা বললেন ডিবি প্রধান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৫:২০ পিএম
ডা. সাবরিনাকে নিয়ে যা বললেন ডিবি প্রধান
ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ ও ডা. সাবরিনা চৌধুরী। ফাইল ফটো

কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরনের বক্তব্য দিচ্ছেন ডা. সাবরিনা চৌধুরী। এ বিষয়ে যদি যথাযথ কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেন, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিত বলে মনে করছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, “আমি ডিএমপি তেজগাঁও বিভাগের ডিসির দায়িত্বে থাকাকালীন করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা করা হয়। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। এর ভিত্তিতে মহামান্য আদালত তাকে সাজার আদেশ দেন।”

ডিবি প্রধান বলেন, “সম্প্রতি সাজা ভোগ শেষে কারাগার থেকে বের হয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। এখন তিনি কী বলছেন, সেটা আমাদের বিবেচ্য বিষয় না। কারণ, মহামান্য আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।”

হারুন বলেন, “বর্তমানে তিনি সামাজিকমাধ্যমে বিভিন্ন বিষয় অবতারণা করছেন। কারাগারে তিনি আসলেও এমন সমস্যায় পড়েছেন কি না বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করছেন কি না। নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্য বলছেন, তা জানি না। তবে বিষয়টি নিয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ করলে বিষয়টির তদন্ত হওয়া উচিত বলে মনে করি।”

এর আগে ২০২০ সালের ২৩ জুন করোনার ভুয়া সনদ দেওয়া, জালিয়াতি ও প্রতারণার অভিযোগে সাবরিনা ও তার স্বামী আরিফুলসহ ছয়জনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। গত বছরের জুনে কারাগার থেকে জামিন পান ডা. সাবরিনা। 

Link copied!