• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আবারও সংঘর্ষে ঢাকার দুই কলেজের শিক্ষার্থীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০২:৫২ পিএম
আবারও সংঘর্ষে ঢাকার দুই কলেজের শিক্ষার্থীরা
ঢাকা কলেজ ও ঢাকা সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া। ছবি : ফাইল

আবারও ঢাকা কলেজ ও ঢাকা সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে বাস ভাঙচুরের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় প্রায় ঘণ্টাখানেক রাজধানীর নিউ মার্কেট এলাকার মিরপুর রোড এবং সায়েন্স ল্যাবরেটরি এলাকায় যান চলাচল বন্ধ ছিল। পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে সিটি কলেজের সামনে ঢাকা কলেজের এক শিক্ষার্থীকে মারধর করেন সিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী। পরে ওই শিক্ষার্থীকে তাদের কলেজে আটকে রাখে।

খবরটি ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে ঢাকা কলেজের শিক্ষার্থীরা সিটি কলেজের দিকে এগিয়ে যায়। পরে সিটি কলেজের সামনে, সায়েন্স ল্যাবরেটরি এবং ঢাকা কলেজের সামনের রাস্তায় কয়েক দফা সংঘর্ষে জড়ায় কলেজ দুটির শিক্ষার্থীরা। দুই পক্ষেই পাল্টাপাল্টি ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের কারণে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় শিক্ষার্থীরা একটি লেগুনা ও বাস ভাঙচুর করে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। নতুন করে সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Link copied!