• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন : গাজী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩, ০৫:৩৪ পিএম
শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন : গাজী
ছবি : সংগৃহীত

নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তিনি বলেছেন, “শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে আমরা ঐক্যবদ্ধ।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, “বিএনপির নৈরাজ্য রুখে দিতে আমরা রূপগঞ্জ থেকে প্রায় ৩০ হাজার নেতাকর্মী নিয়ে এসেছি। আমরা উন্নয়ন ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে চাই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে আছে, এগিয়ে চলছে।”

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, “আজ বাংলাদেশ বঙ্গবন্ধু টানেলের যুগে প্রবেশ করেছে। সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।”

এর আগে প্রায় ৩০ হাজার নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশে যোগ দেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। এ সময় মিছিলে নেতৃত্ব দেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের কণ্ঠে ‘গাজী গাজী’ স্লোগানে সমাবেশস্থল মুখর হয়ে ওঠে।

এর আগে, বেলা ১১টার পর থেকেই রাজধানীর মহানগর নাট্যমঞ্চ এলাকায় রূপগঞ্জ থেকে আসা নেতাকর্মীরা জড়ো হতো থাকেন। পরে দুপুর দেড়টার দিকে মহানগর নাট্যমঞ্চ থেকে মিছিলসহ আসেন গোলাম দস্তগীর গাজী ও গাজী গোলাম মূর্তজা পাপ্পা।
 

Link copied!