• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘তারেক রহমানের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিলেন সাকিব’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৪:৩৬ পিএম
‘তারেক রহমানের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিলেন সাকিব’
তারেক রহমান ও সাকিব আল হাসান। ফাইল ফটো

দ্বাদশ সংসদ নির্বাচনের আগে কিংস পার্টিতে যোগ দেওয়ার চেষ্টার পাশাপাশি সাকিব আল হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিলেন বলে দাবি করেছেন বিএনপি নেতা নিপুণ রায় চৌধুরী।

একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে সাকিবকে নিয়ে প্রশ্ন করা হলে এ তথ্য জানান নিপুণ রায়।

নিপুণ রায় চৌধুরী বলেন, “আওয়ামী লীগের অনেক বড় বড় নেতাও জানেন সাকিব আল হাসান কোন কোন ঘাটে পানি খেয়ে আসছেন এবং দশ ঘাটের পানি খেয়ে এসেছেন। আমি দায়িত্ব নিয়ে বলছি, তিনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গেও দেখা করতে চেয়েছিলেন। স্কাইপিতে কথা বলতে চেয়েছিলেন। নেতা তাকে সময় দেননি। এর প্রমাণ, সাকিব আল হাসানের বাসার যে ভিডিও ফুটেজ আছে তা চেক করলে পাওয়া যাবে।”

বিএনপির এই নেতা বলেন, “আমার বাবার বাড়ি মাগুরা। সাকিব ওটাকে পুঁজি করে আমার ভাই ও আমার সঙ্গে যোগাযোগ করে আমাদের নেতা তারেক রহমানের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছেন। উনি ভেবেছিলেন কোথায় গেলে সুবিধা পাবে। হাফিজ সাহেবের কাছে সাকিবকে নিয়ে এসেছিলেন বিএনএমের সাধারণ সম্পাদক। তিনি অনেকভাবে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু হাফিজ সাহেব নাকচ করে দিয়েছেন। হাফিজ সাহেব তার অবস্থান অনেক আগেই পরিষ্কার করেছেন। তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না।”

নিপুণ রায় চৌধুরী আরও বলেন, “সাকিবকে নিয়ে আমি কথা বলতে চাই না, কারণ এই সাকিব আল হাসান নির্বাচনের আগে আমার সঙ্গেও দেখা করেছে বিএনপিতে আসবে বলে। এমনকি তিনি বেগম খালেদা জিয়াকে সশরীর দেখতে হাসপাতালে যেতে চেয়েছিলেন।”

সম্প্রতি সংবাদমাধ্যমে ‘কিংস পার্টি’ নামে পরিচিতি পাওয়া বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) সঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ এবং সাকিব আল হাসানের সম্পৃক্ততার খবর প্রকাশিত হয়েছে। যা নিয়ে কয়েকদিন ধরে চলছে নানান আলোচনা। তবে বিষয়টি ‘সঠিক নয়’ বলে মন্তব্য করে এক সংবাদ সম্মেলন করে ঘটনার বিষয়ে বিস্তারিত তুলে ধরেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ।

Link copied!