• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে : পরিকল্পনামন্ত্রী


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০৮:৫৯ পিএম
দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে : পরিকল্পনামন্ত্রী
নির্বাচনী জনসভায় বক্তব্য দিচ্ছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি : সংবাদ প্রকাশ

দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে, তাই তারা নির্বাচনে আসতে চায় না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী এম এ মান্নান। তিনি বলেছেন, “বিদেশিদের কাছে নালিশ করে কোনো লাভ নেই। আমরা বিদেশিদের ভাত খাই না।”

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এম এ মান্নান বলেন, “পাকিস্তানের শাসনকালে আমাদের কিছুই ছিল না। আমরা অবহেলিত ছিলাম। কিন্তু বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বে আমরা ভারতকেও ছাড়িয়ে গেছি। পাকিস্তান তো আমাদের ধারে কাছেও নেই।”

এসময় পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জে আরও মেগা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, “পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে জাউয়া-পাগলা-শান্তিগঞ্জ হয়ে সুনামগঞ্জে রেললাইন স্থাপন করব। বিমানবন্দর স্থাপন করব। উঁচু জায়গা না পেলে প্রয়োজনে খুঁটি দিয়ে হলেও বিমানবন্দর করা হবে।”

এম এ মান্নান আরও বলেন, “তারা (বিএনপি) দেশের মানুষের জন্য কী করেছে? আমাদের সরকার দেশের মানুষকে শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মা সেতু দিয়েছে, টানেল দিয়েছে, নলকূপ-ল্যাট্রিন দিয়েছে।”

পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিয়াজুল হক রাইজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফফারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন প্রমুখ।

Link copied!