• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে হবে : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৯:৪৭ পিএম
মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে হবে : নাছিম
বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “আমরা চাই নিজের পায়ে দাঁড়াতে, আমরা চাই ঘুরে দাঁড়াতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে কাজ করছেন তাতে আমরা অনেকটাই ঘুরে দাঁড়িয়েছি। আমাদের বাংলাদেশ এখন আগের থেকে অনেক বেশি উন্নত ও সমৃদ্ধ।”

রোববার (৭ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে কাজ করে যাচ্ছেন, তার পাশাপাশি সকল দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন, গণতান্ত্রিক সংগঠন, সামাজিক, যুব সংগঠনসহ সবাইকে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে হবে।”

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “আমাদের সমাজে এখনো অনেক বৈষম্য রয়েছে। কিছু মানুষ ভালো আছে, কিছু মানুষ খুব ভালো আছে। আবার কিছু মানুষ খারাপ আছে। আমরা বৈষম্যহীন বাংলাদেশ চাই। সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য আমাদের কিছু করতে হবে।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “সরকারের একার পক্ষে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়, এর জন্য সমাজের বিবেকবান মানুষদের এগিয়ে আসতে হবে। সকল রাজনৈতিক দলের নেতাদের মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। সবাই যদি দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করি, তাহলে বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে।”

Link copied!