• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি ক্ষমতায় এলে দেশ ‘ম্যাসাকার’ হয়ে যাবে : কামরুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:৫০ পিএম
বিএনপি ক্ষমতায় এলে দেশ ‘ম্যাসাকার’ হয়ে যাবে : কামরুল

বিএনপি ক্ষমতায় এলে দেশ ‘ম্যাসাকার’ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।
তিনি বলেছেন, “এ জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই ক্ষমতায় আনতে হবে।”

শনিবার (১২ আগস্ট) রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘তামাক নিয়ন্ত্রণে আইন শক্তিশালীকরণ জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, “বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দম্ভোক্তি করছেন। তারা সরকার পতনের জন্য ষড়যন্ত্র করছেন; গণতন্ত্রকে হত্যার চেষ্টা করছেন। ফখরুল বলেছেন, ‘এই সরকারের যদি পতন ঘটানো না যায়, তবে দেশ ৫০ বছর কর্তৃত্ববাদী শাসনে থাকবে।’ কিন্তু আমি বলতে চাই, শেখ হাসিনার শাসন কর্তৃত্ববাদী না, জনগণের সরকার।”

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, “সরকার পতনের জন্য মির্জা ফখরুলরা দীর্ঘদিন ধরেই তো আন্দোলন করছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যদি দেশে আবার প্রতিষ্ঠিত না হয়; আবার যদি অশুভ শক্তি, যারা আমাদের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে, তারা ক্ষমতায় এলে বাংলাদেশ ‘ম্যাসাকার’ হয়ে যাবে। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই ক্ষমতায় আনতে হবে।”

কামরুল ইসলাম বলেন, “শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। গত ১৫ বছরে বাংলাদেশকে শেখ হাসিনা যে জায়গায় নিয়ে গেছেন; বিশ্ব দরবারে বাংলাদেশকে যেভাবে প্রতিষ্ঠিত করেছেন, উন্নয়ন ও অগ্রগতি সেই ধারা চলমান রাখতে চাই। আগামী দিনে শেখ হাসিনাকেই সরকারে আনতে হবে। কোনো অবস্থাতেই অপশক্তিকে ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। অপশক্তিকে রাজনীতি থেকে বিতাড়িত করতে না পারলে দেশের রাজনীতিতে সত্যিকার স্বস্তি ফিরে আসবে না।”

Link copied!