• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে স্বামী গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৮:০৩ পিএম
স্ত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে স্বামী গ্রেপ্তার
গ্রেপ্তার মাহাবুব খন্দকার। ছবি : সংগৃহীত

ঢাকার ভাটারা থানার যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে পর্নোগ্রাফি মামলার পলাতক আসামি মো. মাহাবুব খন্দকার (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে ভাটারা থানার যমুনা ফিউচার পার্ক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ও দুইটি সিম কার্ড জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারের তথ্যটি নিশ্চিত করেছেন এটিইউ মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইংয়ের পুলিশ সুপার মাহফুজুল আলম রাসেল।

এটিইউর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১ সালের ২৭ এপ্রিল মো. মাহাবুব খন্দকারের সঙ্গে ভুক্তভোগী এক নারীর বিয়ে হয়। সাংসারিক বনিবনা না হওয়ায় ২০২২ সালের ২০ নভেম্বর ওই নারী মো. মাহাবুব খন্দকারকে তালাক দেন। এরপর অন্যত্র বিয়ে করে নতুন করে সংসার করছিলেন। দাম্পত্য সম্পর্ক থাকা অবস্থায় আসামি মো. মাহাবুব খন্দকার ভুক্তভোগী নারীর অজান্তে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও আসামি নিজের মোবাইলে ধারণ করে রাখেন। তালাকের পর থেকেই আসামি মো. মাহাবুব খন্দকার ওই নারীর (প্রাক্তন স্ত্রী) নগ্ন ছবি ও ভিডিও ফেইসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভুক্তভোগীর বর্তমান স্বামীসহ বিভিন্ন আত্মীয়-স্বজনদের কাছে পাঠিয়ে হয়রানি করতে থাকেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আসামির কথা মতো তার সংসারে ফিরে না গেলে সে সকল আপত্তিকর ছবি ও ভিডিও ভাইরাল করে দেবে। এমন কথা বলে সব সময় ভয়ভীতি ও হুমকি দেন। ভুক্তভোগী নারী নিরুপায় হয়ে ঢাকার মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে সেই অভিযোগ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। এরপর আসামিকে গ্রেপ্তারের জন্য এটিইউ নিজস্ব নজরদারি বাড়িয়ে মো. মাহাবুব খন্দকারকে গ্রেপ্তার করে।

Link copied!