• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আগাম জামিন পেলেন গয়েশ্বর ও নিপুণ রায়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৫:০৬ পিএম
আগাম জামিন পেলেন গয়েশ্বর ও নিপুণ রায়
গয়েশ্বর চন্দ্র রায় ও নিপুণ রায় চৌধুরী। ফাইল ফটো

পল্টন ও রমনা থানার ছয় মামলায় আগাম জামিন পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আগামী ২৫ মার্চ পর্যন্ত আগাম জামিন পেয়েছেন তিনি।

সোমবার (২২ জানুয়ারি) বিচারপতি হাবিবুল গনি ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। হাইকোর্টের একই বেঞ্চ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় করা একটি মামলায় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে আগাম জামিন দিয়েছেন।

এদিন আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে আগাম জামিন চান গয়েশ্বর চন্দ্র রায়। আদালতে তার পক্ষে শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী নিতাই রায় চৌধুরী, ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মিথুন রায় চৌধুরী। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আসাদুজ্জামান মনির।

তথ্যটি নিশ্চিত করে নিতাই রায় চৌধুরী বলেন, “বিচারপতি হাবিবুল গনি ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গয়েশ্বর চন্দ্র রায়কে আগামী ২৫ মার্চ পর্যন্ত আগাম জামিন দিয়েছেন। এর মধ্যে তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। হাইকোর্টের একই বেঞ্চ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় করা একটি মামলায় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে আগাম জামিন দিয়েছেন।”

Link copied!