• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘মোহনগঞ্জ ট্রেনে আগুনের ঘটনায় কয়েকজন নজরদারিতে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৪:৪৫ পিএম
‘মোহনগঞ্জ ট্রেনে আগুনের ঘটনায় কয়েকজন নজরদারিতে’
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। ছবি : সংগৃহীত

রাজধানীর তেজগাঁও স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দেওয়ার ঘটনায় কয়েকজন সন্দেহভাজনকে নজরদারিতে রেখেছে র‍্যাব। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ইতিমধ্যে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

খন্দকার আল মঈন বলেন, “তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেসে যারা আগুন দিয়েছে, তাদের আইনের আওতায় আনতে কাজ চলছে। ইতিমধ্যে আমরা বেশ কিছু সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করে যারা প্রকৃত দোষী তাদের শনাক্ত করতে কাজ করে যাচ্ছি। র‍্যাবের গোয়েন্দা নজরদারিতে বেশ কয়েকজন সন্দেহভাজন রয়েছে। যাদের নিয়ে আমরা কাজ করছি।”

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক বলেন, “সিসি ক্যামেরা ফুটেজে যাদের দেখা গেছে তাদের মধ্যে কয়েকজনকে আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তবে তাদের সরাসরি সম্পৃক্ততা পায়নি। তাদের তথ্যের ভিত্তিতে আরও কয়েকজন সন্দেহজনকে নজরদারিতে রাখা হয়েছে।”

এর আগে গত ১৯ ডিসেম্বর ভোরে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে মা ও শিশুসন্তানসহ চার যাত্রী নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সকাল পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

Link copied!