• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

টাকা আত্মসাতের অভিযোগের কড়া জবাব চুন্নুর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০২:৪১ পিএম
টাকা আত্মসাতের অভিযোগের কড়া জবাব চুন্নুর
জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। ফাইল ফটো

নির্বাচনে গিয়ে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও মহাসচিব অনেক টাকা পেয়ে প্রার্থীদের না দিয়ে আত্মসাৎ করেছেন, এমন অভিযোগের কড়া জবাব দিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, “টাকা নিয়েছি, এমনটি প্রমাণ করতে পারলে মহাসচিবের পদ ছেড়ে দেব।”

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুজিবুল হক চুন্নু বলেন, “পরাজিতরা কারও ইন্ধনে এমন সংগঠনবিরোধী বক্তব্য দিচ্ছেন। তবে কে ইন্ধন দিচ্ছে, তা সময়মতো প্রকাশ হবে।”

যারা সমবেত হয়ে দলের বিরুদ্ধে বিষোদগার করেছেন, তাদের কেউই পাস করার মতো প্রার্থী ছিলেন না জানিয়ে জাপা মহাসচিব বলেন, “পার্টির সর্বোচ্চ নেতাদের নিয়ে উচ্ছৃঙ্খল বক্তব্য দেওয়ায় সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ ও এইচ এম এরশাদের সাবেক প্রেস সচিব সুনীল শুভ রায়কে বহিষ্কার করা হয়েছে। তাদের বহিষ্কার করার কারণে দলে ভাঙনের কোনো শঙ্কা নেই।”

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির জেরে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর ব্যাপক সমালোচনা করেছেন দলটির পরাজিত প্রার্থীরা।

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নির্বাচনে অংশ নেওয়া জাতীয় পার্টির প্রার্থীদের এক মতবিনিময় সভায় বক্তারা জি এম কাদের ও চুন্নুকে ‘বাটপার, প্রতারক’ বলেও গালাগাল করেছেন।

Link copied!