• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আবাসিক হোটেল থেকে সোহানুর রহমানের মেয়ের মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৮:১১ এএম
আবাসিক হোটেল থেকে সোহানুর রহমানের মেয়ের মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী থানার একটি আবাসিক হোটেল থেকে প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির হোসেন বলেন, সন্ধ্যার পর হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেলের দ্বিতীয় তলার ২১০ নম্বর কক্ষ থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআই সাব্বির হোসেন আরও বলেন, সামিয়া রহমান উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে স্বামী তানিমের সঙ্গে থাকতেন। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। রোববার যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (অপারেশন) অহিদুল হক বলেন, ওই নারী পরিবারের সঙ্গে উত্তরার একটি বাসায় থাকতেন। তার একটি ছেলেসন্তান রয়েছে। আবাসিক হোটেলটিতে অনলাইনে তিনি কক্ষ বুকিং দিয়েছিলেন। তিনি আত্মহত্যা করেছেন, নাকি অন্যকিছু তা তদন্ত করে দেখা হচ্ছে। 

এর আগে গত বছর সেপ্টেম্বর মাসে ২৪ ঘণ্টার ব্যবধানে মারা যান সোহানুর রহমান সোহান ও তার স্ত্রী প্রিয়া রহমান। ১২ সেপ্টেম্বর রাজধানীর একটি হাসপাতালে মারা যান প্রিয়া রহমান। তার পরদিন ১৩ সেপ্টেম্বর মারা যান সোহানুর রহমান।
 

Link copied!