• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি নেতাদের গণধোলাই দেবে কর্মীরা : কামরুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০১:২৪ পিএম
বিএনপি নেতাদের গণধোলাই দেবে কর্মীরা : কামরুল

আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি নেতাদের তাদের কর্মীরা গণধোলাই দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, বিএনপি নেতারা ১৫ বছর ধরে ক্ষমতার বাইরে থেকেও যদি এবার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেন, তাহলে কর্মীরাই তাদের গণধোলাই দেবে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাদের উদ্দেশ করে কামরুল ইসলাম বলেন, “ক্ষমতা বদলের একমাত্র পথ নির্বাচন। ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পূরণ করতে হলে ভোটে অংশ নেওয়া ছাড়া অন্য কোনো পথ নেই।”

কামরুল ইসলাম আরও বলেন, “এক-এগারোর কুশীলবরা চায় তিন মাসের তত্ত্বাবধায়ক সরকার দীর্ঘ সময় থেকে ষড়যন্ত্রকারীদের ক্ষমতায় বসাবে। সেই দিবাস্বপ্ন দেখছে বিএনপি। তারা বিদেশিদের কাছে ধর্না দেবে। কিন্তু সব ক্ষমতার উৎস সাধারণ মানুষের কাছে তারা যায় না। তাদের কথা ভাবেও না। ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার কথা ভুলে যান। বাংলাদেশে সেই অবস্থায় ফিরে যাওয়ার কোনো পরিস্থিতি নেই।”

জনগণ বিএনপির আন্দোলনে বিশ্বাস করে না মন্তব্য করে কামরুল ইসলাম বলেন, “আন্দোলন-অভ্যুত্থান যা-ই করুক না কেন, মানুষ তাদের ওপরে আস্থা রাখতে পারে না। কারণ, বিএনপি এখন বাকসন্ত্রাস করে যাচ্ছে। কী করে তাদের আন্দোলন মোকাবিলা করতে হয়, আওয়ামী লীগের তা ভালো করেই জানা আছে।”

সাবেক এই আইন প্রতিমন্ত্রী আরও বলেন, “বিএনপি অর্থনীতিকে পঙ্গু করে দিতে চায়। তারা ষড়যন্ত্রকারী। তাদের আস্থা বিদেশিদের ওপর। ঢাকা নিউ সুপার মার্কেটের আগুন লাগার পেছনে জনগণ বিএনপিকে সন্দেহ করছে। রাজনীতিকে বিরাজনীতিকরণের চেষ্টা করছে বিএনপি। অনির্বাচিত সরকার আনার ষড়যন্ত্র করছে তারা।”

Link copied!