• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

পঞ্চম দফার অবরোধেও বাস চালানোর ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০৮:০৬ পিএম
পঞ্চম দফার অবরোধেও বাস চালানোর ঘোষণা

পঞ্চম দফায় বিএনপি ও সমমনা দলের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের মধ্যেও ঢাকাসহ সারা দেশে বাস-মিনিবাস চালানোর ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সংগঠনটির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

খন্দকার এনায়েত উল্যাহ জানান, বুধবার (১৫ নভেম্বর) থেকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পর্যন্ত ৪৮ ঘণ্টার অবরোধে ঢাকাসহ সারা দেশে বাস-মিনিবাস চলাচল স্বাভাবিক থাকবে।

তিনি আরও জানান, দেশের সড়ক পরিবহন মালিক-শ্রমিকরা বিএনপির ডাকা অবরোধ ঘৃণার সঙ্গে প্রত্যাখ্যান করছে। জনগণের দুর্ভোগের কথা মাথায় রেখে মালিক-শ্রমিকরা অবরোধ উপেক্ষা করে রাস্তায় গাড়ি চালাবে।

এ সময় ঢাকাসহ সারা দেশে গাড়ি চলাচল স্বাভাবিক রাখার জন্য সমিতি ও কোম্পানিভুক্ত মালিকদের অনুরোধ জানান খন্দকার এনায়েত উল্যাহ।

অবরোধের দিন নির্বিঘ্নে গাড়ি চলাচল নিশ্চিত করতে ঢাকাসহ জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনকে অনুরোধ জানান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, পঞ্চম দফায় আবারও অবরোধের ডাক দিয়েছে বিএনপি ও সমমনা দলগুলো। মঙ্গলবার বিরতি দিয়ে বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত সারা দেশে সড়ক-রেল-নৌপথে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করা হবে।

Link copied!