• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

অপশক্তির হাতে ক্ষমতা দেবে না আ.লীগ : ওবায়দুল কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ০৬:২৩ পিএম
অপশক্তির হাতে ক্ষমতা দেবে না আ.লীগ : ওবায়দুল কাদের

তত্বাবধায়ক সরকারের মাধ্যমে অপশক্তির হাতে ক্ষমতা তুলে দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “নির্বাচনকে সামনে রেখে ভয় পাওয়ার কিছু নেই। আর তত্বাবধায়ক সরকারের মাধ্যমে অপশক্তির হাতে ক্ষমতা তুলে দেবে না আওয়ামী লীগ। নির্বাচনে আমরা শান্তিপূর্ণ পরিবেশ চাই। বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চায় বিএনপি। এজন্য সতর্কতা প্রয়োজন। যেকোনো উপায়ে সহিংসতা প্রতিহত করতে হবে।”

নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক শাক্তিকে সঙ্গে নিয়ে অশুভ খেলার পরিকল্পনা করছে বিএনপি। আগামীকাল শান্তিপূর্ণ সমাবেশের মাধ্যমে আওয়ামী লীগ দেখিয়ে দিতে চায় তারা অশান্তির বিরুদ্ধে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “মুক্তিযুদ্ধের পর আরেক মুক্তিযুদ্ধ আগামীর নির্বাচন। অপশক্তি চিরতরে বিলিন করতে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। ৪৭ সালের দ্বিজাতিতত্ত্বের ভিত্তিতে দেশ চলবে নাকি একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনায় চলবে, তার মিমাংসা করতে হবে। নির্বাচন হেরে যাওয়ার ভয়ে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বিএনপি।”

Link copied!