• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আ.লীগ গরীব-মেহনতি মানুষের বন্ধু : পরিকল্পনামন্ত্রী


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৬:১১ পিএম
আ.লীগ গরীব-মেহনতি মানুষের বন্ধু : পরিকল্পনামন্ত্রী
নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ গরীব-মেহনতি মানুষের বন্ধু বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এম এ মান্নান। তিনি বলেছেন, “আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। দেশের যে দিকেই তাকানো যায়, শুধু উন্নয়ন আর উন্নয়ন। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।”

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে এম এ মান্নান বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশে বেকারদের কর্মসংস্থান হয়, বিধবারা ভাতা পায়, মুক্তিযোদ্ধারা বিশেষ মর্যাদা পায়, অসুস্থ মানুষ চিকিৎসা পায়, বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীরা বই পায়, ভূমিহীনরা মাথা গোঁজার ঠাঁই পায়, রাস্তাঘাট-ব্রিজের উন্নয়ন হয়।”

পরিকল্পনামন্ত্রী বলেন, “এখন আমরা গ্রামকে শহরে রূপান্তরের জন্য কাজ করছি। আমরা চাই গ্রামের মানুষও শহরের মতো সুযোগ-সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী হাওরের মানুষকে ভালোবাসেন। তার হাত ধরে হাওরাঞ্চলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করছি। আরও করব। নৌকায় ভোট দিন, উন্নয়নের কমতি থাকবে না।”

এম এ মান্নান আরও বলেন, “দেশ এখন উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। এখন আমাদের সুখের দিন। কিন্তু এই অগ্রযাত্রাকে বিএনপি মানতে চায় না। তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হঠাতে চায়। তারা বলে ভোট হতে দেবো না। ভোট দিও না। এটা ঠিক না। এই অধিকার তাদের নেই।”

Link copied!