• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

হুমকিতে আ.লীগ ভয় পায় না : কৃষিমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০৫:০৬ পিএম
হুমকিতে আ.লীগ ভয় পায় না : কৃষিমন্ত্রী

কোনো হুমকিতে আওয়ামী লীগ ভয় পায় না বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেছেন, “আওয়ামী লীগের বিচার করবে বিএনপি, এ ধরনের হুমকিতে আমরা ভয় পাই না। আগামী নির্বাচনে পরাজিত হলে নতুন সরকারকে স্যালুট করে ক্ষমতা ছাড়ব।”

শুক্রবার (১৪ অক্টোবর) সকালে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সার্ভিস অ্যাসোসিয়েশনের অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ কর্মীরা অবশ্যই আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থাকবে জানিয়ে ড. আব্দুর রাজ্জাক বলেন, “বিএনপির পায়ের নিচে মাটি না থাকলেও তারা ক্রমাগত আন্দোলনের হুমকি দিয়ে যাচ্ছে। এ ধরনের হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির আন্দোলন প্রতিহত করা হবে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে পালাবেন না উল্লেখ করে আব্দুর রাজ্জাক বলেন, “শেখ হাসিনার ক্ষমতার উৎস দেশের জনগণ। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীরা চায় না বাংলাদেশ সফল রাষ্ট্র হোক। তারা চায় বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক।”

তিনি আরও বলেন, “দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিরোধীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি এখন তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে আন্দোলন করছে। তত্ত্বাবধায়ক সরকার বাংলাদেশে হবে না। নির্বাচন কমিশনের অধীনই ভবিষ্যতে জাতীয় নির্বাচন হবে।”

এ সময় প্রযুক্তি জ্ঞানে অভিজ্ঞদের কৃষি খাতের উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান কৃষিমন্ত্রী। দেশব্যাপী শিল্পকারখানা গড়ে উঠলেই ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সদের কাজের ক্ষেত্র আরও প্রসারিত হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

Link copied!