• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫
মালিক সমিতির সংবাদ সম্মেলন

সমাবেশ ও হরতালে ১১টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৪:০৩ পিএম
সমাবেশ ও হরতালে ১১টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে
ছবি : সংবাদ প্রকাশ

বিএনপি-জামায়াতের সমাবেশ ও তাদের ডাকা হরতালে ঢাকা মোট ১১টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। রোববার (২৯ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ বলেন, “২০১৩-১৪ সালে সড়কে পাঁচ হাজার গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে। তখনও কিন্তু আমরা রাস্তা সচল রেখেছি। শনিবার (২৮ অক্টোবর) আপনারা যে প্রশ্ন করেছেন সে প্রসঙ্গে বলেছি যে, সাধারণত বিএনপি এরকম কর্মসূচি দিলে নাশকতা করে। নাশকতার ভয়ে কেউ কেউ গাড়ি না চালাতে পারে। কিন্তু আমাদের নির্দেশ ছিল স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করার জন্য।”

খন্দকার এনায়েত উল্যাহ বলেন, “শনিবার স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করেছে। যেহেতু মতিঝিল-গুলিস্তান এলাকায় সমাবেশ ছিল তাই এই এলাকায় গাড়ি আসতে পারেনি। আমাদের আজকের কথা ছিল এই ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে আমরা একমত না, আমরা গাড়ি চালাব। সেজন্য মালিকরা সকাল থেকে গাড়ি বের করেছে। যাত্রী না থাকার ফলে গাড়ির সংখ্যা কম ছিল।”

খন্দকার এনায়েত উল্যাহ আরও বলেন, “দূরপাল্লার গাড়িও বের হয়েছে, শহরের গাড়িও বের হয়েছিল। কিছু গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে, স্টাফ হত্যা করা হয়েছে। ফলে একটু তো ভয় কাজ করে। শুধু আজকে না বিএনপি সব সময় এই ধরনের কাজ করে আসছে। আমরা ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচিতে যান চলাচল স্বাভাবিক রাখব ইনশাল্লাহ।”

Link copied!