• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

‘ক্ষমতার রাজনীতি আ.লীগ করে না’


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২২, ১০:০২ পিএম
‘ক্ষমতার রাজনীতি আ.লীগ করে না’

আওয়ামী লীগ ক্ষমতার রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেছেন, “জনগণের ভাগ্য পরির্বতনই আওয়ামী লীগের ক্ষমতা। মানুষের সেবার মাধ্যমে মানুষের মন জয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দর্শন ও ভিশন বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের অঙ্গীকারবদ্ধ হতে হবে।”

বুধবার (৪ মে) চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত ঈদ উৎসব ও ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার দর্শন ও ভিশন বাস্তবায়নে সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, “বিদেশে বসে খালেদার কুলাঙ্গার সন্তান হাজার কোটি টাকার যে ষড়যন্ত্র করছে তার পাল্টা জবাব দিতে হবে। সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। অপপ্রচার-মিথ্যাচার মোকাবিলায় বলিষ্ট ভূমিকা রাখতে হবে স্বেচ্ছাসেবকদের।”

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে সত্যিকারের সেবকদের দিয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ কমিটি গঠন করায় কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানান শিক্ষা উপমন্ত্রী।  

Link copied!