• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৩ জ্বিলকদ ১৪৪৫

সড়কে ‘টাকার বৃষ্টি’!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৩:৪৩ পিএম
সড়কে ‘টাকার বৃষ্টি’!

বৃষ্টি হলেই মনটা ভালো হয়ে যায়। আর টাকা বৃষ্টি হলে তো কথাই নেই। এ যেন সোনায় সোহাগা! টাকা যখন বৃষ্টি হয়ে রাজপথে ঝড়ে পড়ে তখন চোখ তো আটকাবেই। এমনই এক ঘটনা ঘটেছে চিলির একটি মহাসড়কে।

দক্ষিণ আমেরিকার দেশ চিলি। দেশটির মহাসড়কে হঠাত্‌ই ‘টাকার বৃষ্টি’হয়। যার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কৌতূহলীদের চোখও আটকে গেছে সেখানে। এর নেপথ্যের  ঘটনা জানতে আগ্রহের কমতি নেই কৌতূহলীদের।

দেশটির স্থানীয় গণমাধ্যমের খবরে প্রকৃত ঘটনা প্রকাশ পায়। মূলত ডাকাত দল টাকা নিয়ে পালানোর সময়ই এই ঘটনা ঘটে। স্থানীয় পুলিশের সদস্যরা ডাকাতদের তাড়া করে। ডাকাতরা পালাতে গিয়ে গাড়ি থেকে টাকার ব্যাগ ছুড়ে দেয়। ওমনি মহাসড়কে টাকা বৃষ্টির মতো ঝড়ে পড়ে। যা দেখে মনে হয় এ যেন ‘টাকার বৃষ্টি’ হচ্ছে।

স্কাই নিউজ-এর তথ্যে জানা যায়, ঘটনাটি ধরা পড়ে ট্রাফিক ক্যামেরায়। ডাকাতেরা চিলির একটি ক্যাসিনোতে হানা দেয়। তারা বিপুল অর্থ লুট করে। প্রায় এক কোটি চিলিয়ান পেসো লুট করে ডাকাতরা। যদিও লুট হওয়া অর্থের অধিকাংশই উদ্ধার করে পুলিশ। ডাকাতদের ৬ জনকে আটকও করা হয়। 

স্থানীয় পুলিশের বরাত দিয়ে বিবিসি জানায়, পুলিশের ধাওয়া খেয়ে ডাকাতরা গাড়িতে করে মহাসড়কের দিকে যায়। পুলিশের কাছে ধরা পড়ে যাবে ভেবে গাড়ির জানালা থেকে লুটের টাকাভর্তি ব্যাগ মহাসড়কে ফেলে দেয়। ব্যাগটি মহাসড়কে পড়লেই টাকা উড়ে যায়। পরে পুলিশ গাড়ি থামিয়ে টাকা কুড়িয়ে নেন। ততক্ষণে ঘটনাটি ভিডিও করে নেয় স্থানীয়রা। যা পরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

Link copied!