• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিজেকে লম্বা দেখানোর পাঁচ কৌশল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০২:০২ পিএম
নিজেকে লম্বা দেখানোর পাঁচ কৌশল

আমরা আমাদের উচ্চতা পরিবর্তন করতে না পারলেও অন্যের উচ্চতা নিয়ে বিভ্রান্তি তৈরি করতে পারি। তবে সঠিক পোশাক এবং কিছু কৌশল আমাদের উচ্চতা বদলে দিতে পারে। ফ্যাশনের মাধ্যমে আমরা বাড়িয়ে তুলতে পারি নিজেদের উচ্চতা।

পাম্প শু

পাম্প শু আপনাকে কখনো হতাশ করবে না। ছোট পোশাক বা বড় পোশাকের সঙ্গে এটি খুবই মানানসই। তবে চকচকে পাম্প শু এড়িয়ে চলুন। হালকা রঙের পাম্প শু আপনাকে লম্বা দেখাবে।

ক্রপ টপস

ক্রপ টপস লম্বা দেখানোর একটি উপায়। এ ক্ষেত্রে গাঢ় রঙের ক্রপ টপস পরুন। যেমন কালো, বাদামি, লাল। এর সঙ্গে স্কিনি জিন্স পরলে আপনাকে আগের চেয়ে লম্বা দেখাবে।

ছোট চুল

মানসিকভাবে প্রস্তুত থাকলে চুল ছোট করে ফেলুন। এতে আপনার শরীরের ওপরের অংশ লম্বা দেখাবে। এবার ভি-নেকের কোনো জামা পরিধান করুন। দেখবেন আপনাকে বেশ লম্বা লাগছে।

গাউন

এটি মার্জিত একটি পোশাক। এ ক্ষেত্রে বেইজ গোলাপি, সাদা বা ল্যাভেন্ডারের মতো হালকা রঙের গাউন পরুন। এর সঙ্গে লম্বা কোর্ট আর বুট যুক্ত করুন। এবার আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই নিজের উচ্চতা পরিমাপ করুন।

শাড়ি 

শাড়ি বাঙালি মেয়েদের খুবই পছন্দের একটি পোশাক। শাড়িতে মেয়েদের একটু বেশিই সুন্দর লাগে। সিল্ক শাড়ি পরুন। বিশেষ করে প্যাস্টেল কালারের শাড়িতে আপনাকে দেখাবে রাজকীয় ও সুন্দর। শাড়ির সঙ্গে মানানসই হিল জুতা পরুন। এবার নিজেই নিজের পার্থক্য বুঝে নিন।

Link copied!