• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে টাকা হাতিয়ে নিতেন ভারতীয় মডেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ১২:০২ পিএম
পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে টাকা হাতিয়ে নিতেন ভারতীয় মডেল
ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ের নেহা নামের এক মডেলের পাতা যৌনতার ফাঁদে পড়ে ৫০ জন পুরুষ প্রায় ৩৫ লাখ টাকা হারিয়েছেন। সোমবার (২১ আগস্ট) প্রকাশিত আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, নেহা ও তার দল ভয় দেখিয়ে টাকা লুট করতে শহরের পুরুষদের জন্য যৌনতার ফাঁদ পাততেন। মডেলের পাতা সেই ফাঁদে একে একে ৫০ জন পুরুষ পা দিয়েছিলেন। তাদের থেকে লুট করেন প্রায় ৩৫ লাখ টাকা।

পুলিশ জানিয়েছে, পুরুষদের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে ডেকে আনতেন নেহা। এরপর ওই পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে, সেই মুহূর্তের ভিডিও গোপনে ধারণ করতেন। অনেক সময় সেই পুরুষদের নগ্ন করে মারধর করার ভিডিও করা হত। পরে সেই পুরুষদের ভিডিওগুলি পাঠিয়ে ব্ল্যাকমেল করতেন নেহা। সম্মান হারানোর ভয়ে তাকে টাকা দিতে বাধ্য হতেন ওই পুরুষেরা। 

ভুক্তোভোগীদের মধ্যে একজন পুলিশের কাছে অভিযোগ করলে প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসে। অভিযোগকারী যুবক পুলিশকে জানিয়েছেন, নেহা প্রথমে মেসেজিং অ্যাপ টেলিগ্রামের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করেন। এরপর ওই যুবককে যৌন সম্পর্কে জড়ানোর ইঙ্গিত দেন তিনি। হোয়াট্সঅ্যাপে নিজের ছবি এবং ঠিকানা ওই যুবককে পাঠান নেহা।

অভিযোগকারী যুবক জানান, গত ৩ মার্চ বিকেল সাড়ে ৩ টায় তিনি নেহার বাড়িতে যান। বাড়িতে প্রবেশের পর তিন যুবক তাকে মারধর করেন। ওই যুবককে নগ্ন করে রাস্তায় ঘোরানোর হুমকি দিয়ে তিন লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেন তারা। যুবক একটি মোবাইল নাম্বারে সাড়ে ২১ হাজার টাকা পাঠান। কিন্তু তারপরেও তাকে ছাড়া হয়নি। পরে ক্রেডিট কার্ড আনতে বাড়ি যাওয়ার নাম করে তিনি পালিয়ে আসেন।

পুলিশ যুবকের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে। এখন পর্যন্ত পুলিশ নেহাসহ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। চক্রের সঙ্গে জড়িত বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Link copied!