• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

পেটের ভেতর আস্ত মদের বোতল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১১:৫৫ এএম
পেটের ভেতর আস্ত মদের বোতল

নেপালে ২৬ বছর বয়সী নুরসাদ মানসুরি নামের এক ব্যক্তির পেটে আড়াই ঘণ্টা অস্ত্রোপচার করে একটি মদের বোতল বের করেছেন চিকিৎসকরা। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রচণ্ড পেটব্যথা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। পরীক্ষা-নিরীক্ষা করে তার পাকস্থলীতে আস্ত এক মদের বোতল দেখা যায়। আর সেটার জন্য প্রচণ্ড পেটব্যথায় ভুগছেন তিনি। পরে শুক্রবার (১০ মার্চ) প্রায় আড়াই ঘণ্টা ধরে নুরসাদের অস্ত্রোপচার করে বোতলটি বের করা হয়েছে।

নুরসাদ মানসুরির বাড়ি নেপালের রাউতাহাত জেলার গুজারা পৌরসভায়। এর পাঁচ দিন আগে প্রচণ্ড পেটব্যথা নিয়ে তিনি স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অস্ত্রোপচারের সঙ্গে সম্পৃক্ত এক চিকিৎসক জানান, আস্ত একটি মদের বোতল পেটে নিয়ে ঘুরছিলেন নুরসাদ। এ জন্য পেটে ব্যথা ছিল তার। বোতলটি তার অন্ত্র ক্ষতিগ্রস্ত করে। অস্ত্রোপচারের পর এখন নুরসাদ শঙ্কামুক্ত।

চিকিৎসকদের ধারণা, মাতাল অবস্থায় ২৬ বছর বয়সী ওই যুবকের মলদ্বার দিয়ে বোতলটি ঢোকানো হয়েছে।

এ সন্দেহ থেকে পুলিশ নুরসাদের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করছে। সন্দেহভাজন হিসেবে শেখ শামিম নামের একজনকে আটক করেছে পুলিশ। শামিম নুরসাদের বন্ধু।

এ বিষয়ে রাউতাহাতের পুলিশ সুপারিনটেনডেন্ট বীরবাহাদুর বৌদ্ধ বলেন, “ঘটনাটি নিয়ে আমরা তদন্ত চালিয়ে যাব। শামিমসহ নুরসাদের সব বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হবে।”

Link copied!