• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

জায়েদ খানের ভাইরাল সেই ছবিটি ‘কপি’ করলেন ভক্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ১২:৩১ পিএম
জায়েদ খানের ভাইরাল সেই ছবিটি ‘কপি’ করলেন ভক্ত
ছবি : সংগৃহীত

কয়েক বছর আগে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’-এর শুটিং হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। এরই মধ্যে সিনেমাটির সেন্সর ছাড়পত্রও পেয়েছে।

দীর্ঘ ছয় বছর পর মুক্তি পাচ্ছে জায়েদ খান অভিনীত কোনো সিনেমা। সিনেমাটি শুটিং হয়েছে বেশ কয়েক বছর ধরে। শুটিং হয়েছে দেশের বিভিন্ন জায়গায়। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই শেয়ার করেছেন এই অভিনেতা।

‘সোনার চর’-এর শুটিং হয়েছিল পিরোজপুরের কালিগঙ্গা নদীতে। কুমির আছে জানার পরও ওই নদীতে লাফ দিয়েছিলেন তিনি। সেটা নিয়ে শোরগোলও কম হয়নি। ওই সময় নদীর পাড়ে কাদায় শুয়ে থাকা জায়েদ খানের ছবিটি ভাইরাল হয়েছিল। সিনেমার মুক্তির খবরে নতুন করে সামনে এসেছে ছবিটি।
তবে জায়েদ খানের ওই ছবি একইভাবে কপি করেছেন এক ভক্ত। একই রকমভাবে নদীর ধারে কাদায় শুয়ে থেকে একটা ছবি তুলেছেন সেই ভক্ত। তারপর জায়েদের ছবির সঙ্গে যুক্ত করে আপলোড করেছেন ফেসবুকে।

জায়েদ খান ছবিটি শেয়ার করেছেন নিজের ফেসবুক আইডিতে। শেয়ার করে লিখেছেন, “আমাকে যে কপি করেছে তাকে হয়তো আমি চিনি না, কিন্তু তার এ চেষ্টা আমাকে আনন্দিত করেছে। হলে এসে ঈদে সবাই দেখবেন ‘সোনার চ ‘।”
সেই ছবির নিচে প্রায় সোয়া এক হাজার মন্তব্য এসেছে। রিঅ্যাকশন এসেছে প্রায় ১০ হাজার। শেয়ারও করেছেন বেশ কয়েকজন ভক্ত।

‘সোনার চর’ সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর চরিত্রে ওমর সানী। লাঠিয়ালের ভূমিকায় রয়েছেন জায়েদ। এখানে তিনি একজন মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি।
সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন,পাপিয়া মাহি।

Link copied!