• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

তবে কি একসঙ্গে দেখা যাবে মিয়া খলিফা ও সালমান খানকে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৩:১৩ পিএম
তবে কি একসঙ্গে দেখা যাবে মিয়া খলিফা ও সালমান খানকে!

ডবল ডেকার বাসের মাথায় চড়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন ‘বিগ বস ওটিটি’র নয়া হোস্ট সালমান খান। প্রথমবারের মতো বিগ বসের ওটিটি সংস্করণ হোস্ট করবেন ভাইজান। অবশ্য, বিগ বসের সঞ্চালকের আসন দীর্ঘ সময় ধরে সামলাচ্ছেন সালমান, তবে ২০২১ সালে শুরু হওয়া ‘বিগ বস ওটিটি’ ভার্সনের সঞ্চালক হিসাবে দেখা মিলেছিল করণ জোহরের। তবে এবার নিজেদের তুড়ুপের তাস সালমানকেই সঞ্চালনার দায়িত্ব সঁপেছেন নির্মাতারা।  

শুক্রবার ‘বিগ বস ওটিটি’র গ্র্যান্ড লঞ্চে সাংবাদিকরা বৃষ্টির মাঝেই সালমান খানের অপেক্ষায় ছিল। বৃষ্টি শেষ হতেই চেনা মেজাজে এন্ট্রি নিলেন বলিউড ‘ভাইজান’।

এদিন সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় দর্শকদের সালমান জানালেন, বিগ বস ওটিটিতে এমন কিছু ঘটবে না যা ভারতীয় সংস্কৃতি ও মূল্যবোধের বিপক্ষে। সালমান বলেন, ‘দর্শকের প্রত্যাশা নিয়ে আমি সচেতন। আমি ওটিটি-তে এমন কিছু ঘটতে দেব না, যা আমাদের সংস্কৃতিকে কলুষিত করবে। আমি যতদূর জানি এখন ওটিটি-তেও নির্দিষ্ট কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে, যা সার্বিকভাবে (এই মাধ্যমে) বিষয়বস্তুর উন্নতি ঘটিয়েছে।’

শনিবার (১৭ জুন) থেকে শুরু হচ্ছে ‘বিগ বস ওটিটি সিজন-২’। বিগ বস মানেই বিতর্ক, ঝগড়াঝাটি আর প্রতিযোগিদের মধ্যেকার মুচমুচে রোমান্স।

এদিকে ইতোমধ্যেই শোরগোল এই রিয়ালিটি শো-এর মঞ্চে নাকি দেখা যাবে প্রাক্তন পর্নোস্টার মিয়া খলিফাকে। যদিও এই প্রসঙ্গে নির্মাতা বা মিয়ার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে ‘বিগ বস ওটিটি’র ঘরে পা রাখবেন মিয়া। তার মাঝেই শো-এ শালীনতা বজায় রাখার আশ্বাসবাণী দিলেন সালমান।

সঞ্চালকের সাফ কথা, ‘বিগ বস ওটিটি-তে মনে হয় না সেন্সরের বাড়াবাড়ি থাকবে, কিন্তু যা খুশি তাই করা যাবে না। পরিস্থিতি চাপের হলে আমি নিজেই সামলে নেব। প্রতিযোগিদের এ দেশের ঐতিহ্য এবং সংস্কৃতি ভুললে চলবে না।’

জিও সিনেমাতে সরাসরি দেখা যাবে বিগ বস ওটিটি। ১৩ জন প্রতিযোগী অংশ নেবেন বিগ বস ওটিটিতে। প্রতিযোগিদের নাম নিয়ে বিস্তর চর্চা চলছে। নওয়াজউদ্দিন সিদ্দিকী স্ত্রী আলিয়া সিদ্দিকীও নাকি অংশ হবেন এতে।

Link copied!