• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মেয়েকে নিয়ে অনন্ত আম্বানির বিয়েতে আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ১২:৩০ পিএম
মেয়েকে নিয়ে অনন্ত আম্বানির বিয়েতে আলিয়া
আলিয়ার কোলে মেয়ে রাহা। ছবি: সংগৃহীত

বলিউড স্টার আলিয়া ভাট এবং রণবীরের মেয়ে রাহাকে একবার দেখার জন্য উদগ্রীব ছিলেন অনুরাগীরা। কিন্তু রাহার বাবা-মা ঠিক করেছিলেন এখনই মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে রাহার আবছা একটা ছবি পোস্ট করেছিলেন আলিয়া। তখন কাপুর দম্পতি জানিয়েছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না। তবে নিজেরাই প্রতিজ্ঞা ভঙ্গ করলেন।

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন সেরে সদ্য জামনগর থেকে বাড়ি ফিরেছেন আলিয়া-রণবীর। মেয়েকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। জামনগরের আম্বানিদের অনুষ্ঠানে রাহার দুষ্টুমির ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই অনুষ্ঠানেরই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আলিয়া।

ছবিতে ফুটফুটে একটি মেয়েকে কোলে নিয়ে দাড়িয়ে আছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে দুজনেই একই নকশার পোশাক পরেছেন। আলিয়ার কোলে উঠে  খিলখিলিয়ে যে মেয়েটি হাসছে সে আর কেউ নয়, তার কন্যা রাহা।

কিছু দিন আগেই ‘কফি উইথ করন’-এর চ্যাটে শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কাপুরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও পিসি কারিনার কাপুর খানের মতে, রাহা দেখতে রণবীরের মতো। তবে রাহা যেমনই দেখতে হোক, রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারা দিন, সব কিছুই জানতে উৎসাহী ‘রণলিয়ার’ অনুরাগী।

Link copied!