• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিচ্ছেদ নিয়ে যা বললেন অনন্ত-বর্ষা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ১২:০৫ পিএম
বিচ্ছেদ নিয়ে যা বললেন অনন্ত-বর্ষা

বর্তমানে তারকাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন খবরের শিরোনামে বেশ শোনা যাচ্ছে। সম্প্রতি সৃজিত-মিথিলার বিচ্ছেদ গুঞ্জন সংবাদমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। এবার তারকাদের বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন ঢাকাই সিনেমার আলচিত তারকা দম্পতি অনন্ত-বর্ষা। সম্প্রতি একটি অনুষ্ঠানে স্বামী অনন্ত জলিলকে নিয়ে হাজির হয়েছিলেন বর্ষা। সেখানেই নানান প্রশ্নের উত্তরে সাম্প্রতিক এই প্রসঙ্গে কথা বলেছেন তারা।

বর্তমানে অভিনয়শিল্পীরা কাজের থেকে অন্যসব বিষয়ে বেশি ফোকাস দিচ্ছেন।  এতে কি তাদের ক্যারিয়ার বা ইন্ডাস্ট্রির ভালো হচ্ছে? এমন প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, “আসলে যারা এমনটা করেন তারাই ভালো বলতে পারবে। যে করে, সে তার ভেতরের চিন্তা-ভাবনা থেকেই করে। আমি তো তাদের ভেতরে প্রবেশ করতে পারব না। সো আমি কীভাবে জানব, তারা কেন এই কাজগুলো করে।”

একই প্রশ্নে বর্ষা বলেন, “এখন স্বামী-স্ত্রীর যে বিষয়গুলো হচ্ছে, সেখানে সংসার না টিকলে, না টিকুক এ ধরনের। তোমার সঙ্গে সংসার করব না আমি, এমনটা হতেই পারে। কিন্তু বিষয়গুলো যেভাবে হচ্ছে, এ প্রজন্মের কিশোররা সারাদিন এসব দেখছে।”

এই অভিনেত্রী আরও বলেন, “আমার কাছে মনে হয় এই বয়সটা খুবই সেনসেটিভ একটা বয়স। এখনকার বাচ্চারা যা দেখবে তাই শিখবে। এটা খুবই স্বাভাবিক। তখন দেখা যাবে, আরেহ ওরা তো সেলিব্রেটি ওরাই এসব করছে, আমার করলে আর কী হবে, বাবা-মা তো শুধু একটু বকাই দিবে। এই বিষয়গুলো কিন্তু হচ্ছে এখন। এটা কিন্তু বাস্তব, আর এই বিষয়গুলো আসলে মাথায় রাখা উচিত। আর নিজেদের পারিবারিক বিষয়গুলো ঘরের মধ্যেই সীমাবদ্ধ রাখা উচিত।”

দীর্ঘ ১২ বছর ধরে সুখে সংসার করা এই তারকা দম্পতি ঢালিউডে বেশ প্রশংসিত। গত ঈদুল ফিতরে এই তারকাজুটির ‘কিল হিম’ সিনেমা মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। সেই সময় সিনেমাটি ব্যাপক আলোচনায় ছিল। নতুন খবর হচ্ছে, আগামীতে মুক্তি পেতে যাচ্ছে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা।

 

Link copied!