• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘জওয়ান’ এর ট্রেলার শেয়ার দিয়ে যা বললেন সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৮:৪৯ পিএম
‘জওয়ান’ এর ট্রেলার শেয়ার দিয়ে যা বললেন সালমান

আসছে শাহরুখের ‘জওয়ান’। এই সিনেমার ট্রেলার মুক্তির পর থেকেই নানান আলোচনায় ভাসছে সিনেমাটি। মঙ্গলবার ট্রেলারটি ফেসবুক ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সালমান খানও। লিখেছেন, ‘পাঠান তো জওয়ান হয়ে গেল!’

নিজের ভ্যারিফাইড পেইজ থেকে শেয়ার দিয়ে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘পাঠান তো জওয়ান হয়ে গেল, অসাধারণ ট্রেলার, খুবই ভালো লেগেছে। এই ধরনের ছবি আমাদের হলে গিয়েই দেখা উচিত।’

শাহরুখ সালমানের বন্ধুত্বের কথা সবার জানা। রাকেশ রোশনের করণ-অর্জুন ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেছেন তারা। তারপর তাদের বন্ধুত্বে তিক্ততা তৈরি হয়। পরে সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন দুজনে।

‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে ক্যামিও দৃশ্যে দেখা গিয়েছে সালমানকে। শোনা যাচ্ছে, সালমানের টাইগার-থ্রিতেও ক্যামিও হিসাবে দেখা যাবে শাহরুখকে।

‘জওয়ান’-এর ট্রেলারে শাহরুখের ভিন্ন রূপ দেখে দর্শক মনে শুরু হয়েছে উন্মাদনা। মাত্র ২৪ ঘণ্টায় ‘জওয়ান’ ট্রেলার সব ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে ১১২ মিলিয়ন ভিউ সংখ্যা ক্রস করেছে।

রেড চিলিজ এন্টারটেইনমেন্ট উপস্থাপনায় ‘জওয়ান’ ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি, প্রযোজনা করেছেন গৌরী খান এবং সহ-প্রযোজনা করেছেন গৌরব ভার্মা। ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Link copied!