• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পরিণীতির কাল বিয়ে, আজ গায়ে হলুদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৭:২৩ পিএম
পরিণীতির কাল বিয়ে, আজ গায়ে হলুদ
রাঘব ও পরি

বলিউডে আবার বিয়ের ঢোল বাজলো। অভিনেত্রী পরিণীতি চোপড়ার পরিণয় হচ্ছে ভারতীয় রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে। শনিবার (২৩ সেপ্টেম্বর) এই হবু দম্পতির গায়ে হলুদ অনুষ্ঠান।

প্রাসাদের শহর হিসেবে খ্যাত রাজস্থানের উদয়পুরের লীলা প্রাসাদে হবে পরি-রাঘবের বিয়ে। শনিবার দিনভর সেখানে অতিথিরা পৌঁছেছেন। হাজির হয়েছেন বর-কনেও। রাত সাড়ে ১১টা নাগাদ শুরু হবে হলুদ অনুষ্ঠান।

জানা গেছে, এর আগে সংগীত পর্ব সারবেন তারা। নব্বই দশকের গানের আবহে সাজানো হয়েছে পর্বটি। সন্ধ্যা ৭টায় শুরু হবার কথা এই পর্ব।

রবিবার (২৪ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে পরি-রাঘবের চার হাত এক হবে। সেখানে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত থাকবেন। তারকাদের মধ্যে কারা থাকছেন, এ বিষয়ে এখনও সেভাবে জানা যায়নি। তবে অভিনেত্রী ভাগ্যশ্রী ও ডিজাইনার মণীশ মালহোত্রা ইতোমধ্যে বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন বলে খবর মিলেছে।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে যে, পরিণীতির বিয়েতে হাজির হতে পারছেন না তার চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বিষয়টি নিয়ে তাদের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো বার্তা দেওয়া হয়নি। তবে জানা গেছে, প্রিয়াঙ্কা এখনো দূর যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন। সেখান থেকে পরিণীতিকে সোশ্যাল হ্যান্ডেলে পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ দিন প্রেমের পর গত ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পরিণীতি চোপড়া ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বেহল’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর তাকে দেখা গেছে ‘ইশাকজাদে’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘হাসি তো ফাঁসি’, ‘গোলমাল এগেইন’, ‘উঁচাই’ ইত্যাদি ছবিতে।

৩৩ বছর বয়সী বর রাঘব চাড্ডা দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানেও তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

Link copied!