• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই: মিশা সওদাগর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১২:২৪ পিএম
অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই: মিশা সওদাগর
মিশা সওদাগর। ছবিঃ সংগৃহীত

আসছে এপ্রিলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। শিল্পীরা এখন প্যানেল গুছিয়ে নেয়ার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে সব ভোটার শিল্পীদের সঙ্গে যোগাযোগও বাড়িয়েছেন তারা। পাশাপাশি নির্বাচন ঘিরে বাড়ছে আলোচনা ও উন্মাদনা।

আসন্ন নির্বাচনের সময় নির্ধারণের শুরু থেকেই আলোচনায় খলঅভিনেতা মিশা সওদাগর এবং মনোয়ার হোসেন ডিপজলের প্যানেল দেয়ার বিষয়টি। মিশা সওদাগর-ডিপজল প্যানেল এবার বিএফডিসির ক্যান্টিনের সামনে ইফতার আয়োজন করেছে। দুই খলঅভিনেতার প্যানেলের এই আয়োজনে শুধু শিল্পী সমিতির সদস্যরা নয়, সিনেমা সংশ্লিষ্ট সবাই ইফতার করার সুযোগ পাচ্ছেন।

গতকাল (১৪ মার্চ) বিএফডিসির ক্যানটিনের সামনে শিল্পীদের সঙ্গে ইফতার করেন মিশা সওদাগর-ডিপজল। এ সময় তাদের সঙ্গে ইফতারে অংশ নেন অভিনেত্রী সুচরিতা, রোজিনা, শাহনূর, রেবেকা রৌফ, আন্না, অভিনেতা বাপ্পারাজ, আলীরাজ, ডি এ তায়েব, জয় চৌধুরী।

এ ব্যাপারে মিশা সওদাগর বলেন, আমরা সব শিল্পীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। আমরা সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই। এ জন্য আমরা শিল্পী সমিতির অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই।

প্রসঙ্গত, শিল্পী সমিতির এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন প্রযোজক খোরশেদ আলম খসরু। সহযোগী হিসেবে থাকবেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগের প্রধান থাকবেন শামসুল আলম। আরও থাকবেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

আগামী ১৯ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু তারিখ পরিবর্তন করে তা নির্ধারণ করা হয়েছে ২৭ এপ্রিল।

Link copied!