• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভিডিও প্রকাশ করে সমালোচিত সিদ্দিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৩:১৭ পিএম
ভিডিও প্রকাশ করে সমালোচিত সিদ্দিক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রাহমান ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন  না পেয়ে দুবাইতে উড়াল দিয়েছেন। সম্প্রতি ফেসবুকে এক ভিডিও প্রকাশ করেছেন এই অভিনেতা, আর তা নিয়েই তৈরি হয়েছে সমালোচনা।

সিদ্দিকুর রাহমানের ফেসবুক পেজ থেকে প্রকাশ হওয়া ভিডিওতে তিনি বলেন,  “আমি এখন আছি দুবাইয়ের সমুদ্রপাড়ে। এখান থেকে আপনাদের বলতে চাই; জীবনের কোনো না কোনো সময়, একটু ঘুরতে হবে। ঘুরে বেড়ানোর মধ্যে অনেক আনন্দ আছে। যদি আপনার মন খারাপ থাকে, মনকে বুঝাতে না পারেন তখন অন্তত সমুদ্রপাড়ে আসতে হবে বা পাহাড়ের কাছে যেতে হবে।

সিদ্দিক তার ভিডিওতে আরও বলেন,  “সমুদ্রপাড়ে আসলে আপনার মনটা বিশাল সমুদ্রের মতো হয়ে যাবে। নতুন করে জীবনকে আবার চিন্তা করতে পারবেন, আমিও তাই। আপনারা জানেন, আমার মন খারাপ ছিল, এখনো কিছুটা আছে। তবে মন ভালো হয়ে গেছে যখন সমুদ্রপাড়ে এসেছি।’

কিন্তু এমন ভিডিও বার্তা দিয়ে যেন বিপাকে পড়েছেন এই অভিনেতা। যার প্রমাণ তার ভিডিওতেই দেখা যায়। মনোনয়ন না পেয়ে দুবাই যাওয়ায় অনেকেই বিষয়টি ভালোভাবে নেয়নি।

একজন লিখেছেন,  “এই সময় তার উচিত ছিল দেশের মানুষ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পাশে থাকা। কিন্তু সেটি না করে উল্টো তিনি চলে গেলেন দেশের বাইরে।

আরেকজন লিখেছেন,  “ভাই কিছুদিন আগে একটা কথা বলছেন, আওয়ামী লীগ আপনাকে মনোনয়ন দিলে আপনি নির্বাচন করবেন। আওয়ামী লীগের হয় মানুষের সেবক হবেন। দুবাই গিয়ে সাগরপাড়ে মানুষের সেবা করবেন- এটাই হলো স্বার্থের জন্য দলে যোগ দেওয়া।”

অন্য একজন লিখেছেন, “নমিনেশন না পেলে মঙ্গল গ্রহে যেতে হবে- এ কেমন কর্মীরে! তোমার তো উচিত ছিল যাকে নমিনেশন দিয়েছে তার হয়ে কাজ করার।”

এর আগে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে মন ভালো করার জন্য সময় কাটাতে দুবাইতে যান এই অভিনেতা।

 

 

Link copied!