• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ক্যাটরিনার মারামারি দেখে নতুন শপথ নিলেন ভিকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০১:৩৮ পিএম
ক্যাটরিনার মারামারি দেখে নতুন শপথ নিলেন ভিকি
‘টাইগার ৩’ সিনেমায় ক্যাটরিনার মারামারির দৃশ্য ও স্বামী ভিকির সঙ্গে ক্যাট।ছবি: সংগৃহীত

বছর পাঁচেকের বয়সে বড় ক্যাটরিনা কাইফকে এমনিতেই ভয় পান ভিকি কৌশল। তাই মার খাওয়ার ভয়ে স্ত্রী ক্যাটরিনার সঙ্গে আর ঝগড়া করবেন না স্বামী ভিকি কৌশল। স্ত্রীর কথা মেনে চলে সংসারে শান্তি বজায় রাখতে চান এ অভিনেতা। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন ভিকি নিজেই।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্পর্কে স্বামী-স্ত্রী হলেও নিজেদের মধ্যে খুনসুটি এখনো সতেজ রেখেছেন ভিকি ও ক্যাট। সংসারে শান্তি বজায় রাখতে ক্যাটকে যে কিছুটা সমঝে চলেন ভিকি তা  একাধিকবার জনসমক্ষে স্বীকার করেছেন ভিকি। ক্যাটকে কিছু ক্ষেত্রে রীতিমতো ভয় পান তিনি, এমন কথাও বলেছেন ভিকি। সম্প্রতি ‘টাইগার ৩’ সিনেমা দেখার পর নাকি আরও ভয়ে আছেন অভিনেতা। নিয়েছেন বেশকিছু নতুন শপথও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, ‘টাইগার ৩’ সিনেমা দেখে নাকি যত না মুগ্ধ হয়েছেন তিনি, তার থেকেও বেশি নাকি ভয় পেয়েছেন এই অভিনেতা। ভিকি বলেন, “আমি কিছু দিন আগে ক্যাটরিনার পাশে বসেই ‘টাইগার ৩’ দেখছিলাম। সিনেমায় তোয়ালে জড়িয়ে ওর মারামারি করার যে দৃশ্যটা আছে, সেটা দেখে আমি তো অবাক। আমি নিজেই ওকে কানে কানে বললাম, ‘আমি আর বাড়িতে তোমার সঙ্গে কোনো কিছু নিয়ে তর্ক করব না, আমি চাই না তুমি আমাকেও এমন ভাবে পেটাও’। যতটা নিখুঁত ভাবে ক্যাট ওই দৃশ্যে অভিনয় করেছে, তা কুর্নিশ জানানোর মতো। আমি ক্যাটরিনাকে তখনই বলি, এই মুহূর্তে দেশের সেরা অ্যাকশন নায়িকা ও-ই।”

স্পাই অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘টাইগার-থ্রি’ পরিচালনা করেছেন মনীশ শর্মা। সিনেমায় সালমান ও ক্যাটরিনা কাইফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। খলনায়কের চরিত্রে দেখা গেছে ইমরান হাশমিকে। এছাড়াও সিনেমায় সিনেমায় অতিথি চরিত্রে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। হিন্দি, তামিল,তেলেগুসহ বেশ কিছু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

Link copied!