• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিটিএসের খোঁজে বাড়ি থেকে পালাল পাকিস্তানের দুই কিশোরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ১২:৪৭ পিএম
বিটিএসের খোঁজে বাড়ি থেকে পালাল পাকিস্তানের দুই কিশোরী

কয়েক বছর ধরে কোরিয়ান পপ ব্যান্ড বিটিএসের নাম তরুণ-তরুণীদের মুখে মুখে। কাতার বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চে বিটিএসের গায়ক জাংকুক মাতিয়ে রেখেছিলেন কোটি কোটি ভক্তদের। সেই বিটিএসের খোঁজে ঘর ছেড়ে দক্ষিণ কোরিয়ার উদ্দেশে বেরিয়ে পড়েন পাকিস্তানের দুই কিশোরী। কিন্তু এ যাত্রায় তাদের চেষ্টা সফল হলো না। পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে ৭৫০ মাইল দূরে উদ্ধার করা হয়েছে তাদের।

ওই এলাকার পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা আবরাজ আলী আব্বাসি বলেন, “শনিবার করাচি শহরের কোরাঙ্গি থেকে নিখোঁজ হয় ওই দুই মেয়ে। তাদের একজনের বয়স ১৩ অন্যজনের ১৪।”

এক ভিডিও বার্তা আব্বাসি আরও বলেন, “নিখোঁজের খবর পেয়ে তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ডায়েরি পেয়েছে পুলিশ। বিটিএস সদস্যদের সঙ্গে দেখা করতে দক্ষিণ কোরিয়ায় যাওয়ার পরিকল্পনা লেখা ছিল তাতে।”

এ প্রসঙ্গে তিনি বলেন, “ডায়েরি থেকে আমরা ট্রেনের সময়সূচির কথা জানতে পেরেছি। তারা অন্য এক বন্ধুর সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এরপরই আমরা তাদের দ্রুত ট্র্যাক করা শুরু করি। আমরা জানতে পারি তারা লাহোর শহরে পুলিশের হেফাজতে ছিল। লাহোরে পুলিশের সঙ্গে সমন্বয় করে তাদের করাচির বাড়িতে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে। 

Link copied!