• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

মা হচ্ছেন ক্যাটরিনা, জানালেন জ্যোতিষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০৩:৪০ পিএম
মা হচ্ছেন ক্যাটরিনা, জানালেন জ্যোতিষী

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ে করেন ২০২১ সালের ডিসেম্বরে। প্রায় দেড় বছর হলো তাদের দাম্পত্য জীবনের। এরই মাঝে বেশ কয়েকবার শুনাগেছে— মা হতে যাচ্ছেন ক্যাটরিনা। কখনও তার পোশাক দেখে আবার কখনও তার লুক দেখে এই গুঞ্জন রটে। এসব নিয়ে তারকা জুটি এ পর্যন্ত কোনো কথাও বলেননি।

তবে কবে সুখবর শোনাবেন এই দম্পতি? এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, জ্যোতিষ গণনা অনুযায়ী বিয়ের দু’বছরের মধ্যেই সুখবর শোনাবেন তারা। এই বছর ডিসেম্বরেই দু’বছর পূর্ণ হবে তাদের বৈবাহিক জীবনের। তার আগেই নাকি সুখবর শুনিয়ে দেবেন তিনি।

ক্যাটরিনার ভাগ্য রেখা দেখে জানা যায়, ‘টাইগার থ্রি’র কাজ শেষ করেই পরিবারের জন্য সময় বের করবেন ক্যাটরিনা। জ্যোতিষবিদ আরও জানিয়েছেন, চলতি বছরে ক্যাটরিনার বয়স ৪০ বছর পূর্ণ হবে। এই বছরই তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। তার ভাগ্য সংখ্যা সাত। সংখ্যাতত্ত্ব অনুযায়ী এটি তার বছর।

জ্যোতিষবিদ আরও জানান, আগামী ২ বছরে ক্যারিয়ারে আরও সফলতা পাবে ক্যাটরিনা। একাধিক ভাল কাজের প্রস্তাবও পাবেন তিনি। পাশাপাশি সন্তানের ব্যাপারেও সিদ্ধান্ত নেবেন।

এদিকে বর্তমানে অভিনেত্রী ব্যস্ত রয়েছেন সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে। সালমান-ক্যাটরিনা জুটি বরাবরই হিট। শেষ এই জুটি উপহার দিয়েছিলেন ‘ভারত’ সিনেমা।

Link copied!