• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

রমজানে যে বার্তা দিলেন খলনায়ক মিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:১৮ পিএম
রমজানে যে বার্তা দিলেন খলনায়ক মিশা
মিশা সওদাগর । ছবি: কোলাজ

এলো পরিত্র মাহে রমজান। আর এই রমজানে ধর্মে  কর্মে মনোযোগী হয়েছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। ব্যক্তি জীবনে মিশা সওদাগর ভীষণ ধর্মপ্রাণ মানুষ। মিশা সওদাগর ইসলামী বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকার চেষ্টা করেন। ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে তিনি বক্তব্যও দেন। তিনি মাঝে মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে নামাজ পড়ার জন্য স্ট্যাটাসও দেন। এসব কারণে ভক্তদের কাছে তার আলাদা একটি গ্রহণযোগ্যতাও রয়েছে।

আজ (১২ মার্চ) রমজান মাসের প্রথম দিন ইফতারের আগে মিশা সওদাগর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাস আমাদের একত্র হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের ভালোবাসতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের ধৈর্যশীল হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের সিয়াম সাধনা শেখায়। রমজানুল কারিম মোবারক।

মিশা সওদাগর পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে তার ভক্ত-অনুরাগীও মন্তেব্যের ঘরে রমজানের শুভাচ্ছো জানান। অনেকে প্রশংসা করছেন তার এরকম পোস্ট দেওয়ার জন্য।

তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন মিশার। দেশীয় চলচ্চিত্রে তিনি বর্ণাঢ্য এক ক্যারিয়ার গড়েছেন। অভিনয়ের বাইরে মিশা সওদাগর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন নেতা। তিনি পরপর দুবার এই সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের মিশা সওদাগর সভাপতি পদপ্রার্থী হতে চলেছেন।
 

Link copied!