• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

ছেলেকে ভয় পায় শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০১:০২ পিএম
ছেলেকে ভয় পায় শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনও প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনও-বা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। তথাকতিত সমাজকে ভয় না পেলেও নিজের একমাত্র ছেলেকে ঠিকই ভয় পায়  শ্রাবন্তী। রোববার (১৩ আগস্ট) এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনে কলকাতার একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমন তথ্য দিয়েছেন শ্রাবন্তী।

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, “ছেলেরা মাকে ভয় পায়, আমি ছেলেকে ভয় পাই। ছেলের আমাকে নিয়ে দুশ্চিন্তা হয়। ও বলে, আমি নাকি ১৬-তেই আটকে রয়েছি। আমি পার্টি করলে শাসনও করে। ও অনেক পরিণত।”

জন্মদিনে উপহার প্রসঙ্গে এই অভিনেত্রী জানান, ‘ফুল ছাড়া অন্য যেকোনো জিনিস উপহার হিসেবে পেতে ভালো লাগে। সেটা খুব ছোট কিছুও হতে পারে। ফুল গাছে দেখতেই ভালো লাগে। আমি কখনোই ফুলের তোড়া উপহার হিসেবে নিই না।’

শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু ওরফে ঝিনুক। ক্যারিয়ারের শুরুতে ২০০৩ সালে রাজীবকে ভালোবেসে বিয়ে করেন শ্রাবন্তী। তবে সে সম্পর্ক সুখের হয়নি। ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই দম্পতি। এরপর থেকে ছেলে মায়ের সঙ্গেই থাকেন। এরপর জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু সেই সুখ বেশি দিন স্থায়ী হয়নি। ২০২০ সালে রোশান সিং ও শ্রাবন্তীর দাম্পত্যে ফাটল ধরে।

 

Link copied!