• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

অভিনব পদ্ধতিতে ডিভোর্স উদযাপন করলেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৩, ০৭:২৬ পিএম
অভিনব পদ্ধতিতে ডিভোর্স উদযাপন করলেন অভিনেত্রী

ঘটা করে বিয়ের আয়োজন করা হলেও ডিভোর্সের ঘটনা কেউ সহজে প্রকাশ্যে আনতে চায় না। তবে এবার ঘটেছে তার ব্যতিক্রম ঘটনা। অভিনেত্রী শালিনি প্রকাশ করলো তার ডিভোর্সের ফটোশুট। সে ছবি ভাইরাল নেট দুনিয়ায়।  

ছবিতে অভিনেত্রী শালিনির হাতে দেখা যায় ডিভোর্সের ফেস্টুন। তার চোখে-মুখে মুক্তির উল্লাস। ছিঁড়ে ফেলছেন স্বামীর সঙ্গে তোলা ছবিও। কখনো আবার এক হাতে মদের বোতল নিয়ে সগর্বে জানিয়ে দিচ্ছেন তার জীবনে ৯৯টা সমস্যা থাকলেও, স্বামী তার মধ্যে একটা আর নয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

বিয়েবিচ্ছেদ যেকোনো দম্পতির জন্য কষ্টের। কিন্তু তামিল এই টিভি অভিনেত্রীর দৃষ্টিতে তা ভিন্ন। আর এজন্য বিয়েবিচ্ছেদকে উদযাপন করতে ভিন্নধর্মী ফটোশুটে করিয়েছেন তিনি। যার ছবি এখন ভাইরাল। এসব ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছেন অভিনেত্রী। সাহসী পদক্ষেপকে অনেকে সাধুবাদ জানিয়েছেন, আবার অনেকে তাকে নিয়ে করছেন কড়া সমালোচনা।

এসব ছবি পোস্ট করে শালিনি ক্যাপশনে লিখেছেন— ‘যেসব নারীরা নির্বাক তাদের জন্য একজন ডিভোর্সি নারীর এই বার্তা। একটি খারাপ বিয়ে থেকে বেরিয়ে আসাই উচিত। কারণ সুখী হওয়ার প্রত্যাশা আপনারও রয়েছে। আপনার ভবিষ্যৎ ও সন্তানের ভবিষ্যতের জন্য নিজেক নিয়ন্ত্রণ করুন এবং প্রয়োজণীয় পরিবর্তনগুলো জরুরি।’

শালিনি মনে করেন ডিভোর্স হলেই কেউ ব্যর্থ নন। এ অভিনেত্রী বলেন, ‘বিয়েবিচ্ছেদ মানেই আপনি ব্যর্থ নন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য এটি টার্নিং পয়েন্ট। বিয়ে থেকে বেরিয়ে এসে একা জীবনযাপনের জন্য সাহস লাগে। আর সেই সমস্ত নারীদের জন্য আমার এই আত্মত্যাগ।’

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, ২০২০ সালে রিয়াজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শালিনি। এ দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। কয়েক মাস আগে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ করেন স্বামীর বিরুদ্ধে। তারপর বিয়েবিচ্ছেদের আবেদন করেন। সর্বশেষ ডিভোর্সের পর ভিন্নধর্মী ফটোশুট করে উল্লাস করেন এই অভিনেত্রী।

Link copied!