• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

আবারও পুরোনো প্রেমিকের কাছে ফিরলেন সুস্মিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৯:০৮ পিএম
আবারও পুরোনো প্রেমিকের কাছে ফিরলেন সুস্মিতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুম্মিতা সেন ও তার পুরোনো প্রেমিক রহমান শলকে ঘিরে আবারও শুরু হয়েছে জল্পনা-কল্পনা। শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে যাচ্ছেন এই যুগল। অথচ বছর দুয়েক আগেই তাদের বিচ্ছেদে হতাশ হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরীর অনুরাগীরা।

২০২১ সালে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, রহমানের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই; বিচ্ছেদের পথে হেঁটেছেন তারা। তবে এবার বিচ্ছেদের দু’বছর পর সুস্মিতা-রহমান আবার একসঙ্গে। মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় প্রযোজক রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে হাতে হাত রেখে হাজির হন তারা।

পার্টির ভেতরে যাওয়ার আগে পাপারাৎজিদের জন্য একসঙ্গে পোজ দেওয়ার সময় রহমানকে জড়িয়ে ধরেন সুস্মিতা। কালো শাড়িতে সুস্মিতার লুক ছিল বরাবরের মতোই নজরকাড়া। অন্যদিকে, সাদা কুর্তা-পাজামা ও বেজ ব্লেজার পরে পোজ দিয়েছেন রহমান। এরইমধ্যে তাদের এই অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

রহমানের সঙ্গে সুস্মিতাকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন তার অনেক ভক্ত। এক ভক্ত লিখেছেন, “ওহ অফিসিয়ালি আবার একসঙ্গে”। আরেকজন মন্তব্য করেছেন, “পারফেক্ট টুগেদার মেকিং ফর টুগেদার”।

বলিউডের অন্দরমহলে শোনা যাচ্ছে, শিগগিরই রহমানের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা রয়েছে সুস্মিতার। এমনকি তার মেয়েদেরও রহমানকে বেশ পছন্দ।

সম্পর্ক নিয়ে এর আগে কথা বলতে গিয়ে রহমান জানিয়েছিলেন, বিয়ে না হলেও তারা একটি পরিবারের মতো। তিনি বলেছিলেন, “সুস্মিতা, তার দুই মেয়ে (রেনি ও আলিশা) এবং আমি ইতোমধ্যেই একটি পরিবার। কখনো আমি বাচ্চাদের কাছে বাবার মতো, কখনো আমি তাদের কাছে বন্ধু, আবার কখনো আমরা ঝগড়াও করি। আমরা একটি সাধারণ পরিবারের মতো জীবনযাপন করি।”

Link copied!