• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সিরাজকে নিয়ে অভিনেত্রী শ্রদ্ধার পোস্টে শোরগোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০১:৪৪ পিএম
সিরাজকে নিয়ে অভিনেত্রী শ্রদ্ধার পোস্টে শোরগোল
ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সিরাজ- অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

এশিয়া কাপের ফাইনাল যে এমন পক্ষপাতী হবে ক্রিকেট অনুরাগীরা এমনটা আশা করেনি। ভারতীয় বোলার মোহাম্মদ সিরাজের আগুনে শ্রীলঙ্কার ভিত নড়িয়ে সময়ের আগেই শেষ হয়ে যায় খেলা। এটা নিয়ে সামাজিক মাধ্যমে প্রশ্ন করে বসলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর তাতেই শোরগোল শুরু হয় নেটদুনিয়ায়।

এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কাকে প্রথম ধাক্কা দিয়েছিলেন জশপ্রীত বুমরাহ। ৩ রানে ৩ উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। বিপক্ষে সিরাজ ব্যাটিংকে একাই বুঝে নেন। তার ২১ রানে ৬ উইকেট নেওয়ার সৌজন্যে মাত্র ১৫.২ ওভারে ৫০ রানে অলআউট হয়ে গিয়েছিল গতবারের এশিয়ার সেরা টিম। এই ম্যাচ জেতা যে শুধুই সময়ের অপেক্ষা সেটা সবার জানা ছিল। তাই হলো ঈশান কিষান ও শুভমান গিলের অপরাজিত জুটির ওপর ভর করে মাত্র ৬.১ ওভারে ৫১ রান তুলে ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত।

এরপর শ্রদ্ধা কাপুর সামাজিকমাধ্যমে লেখেন, ‌‘এবার সিরাজকেই জিজ্ঞেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব।’ যা নিয়ে শুরু হয় বেশ শোরগোল। যদিও বিষয়টি নিয়ে ভক্ত-নেটিজেনেরা খুব মজা পেয়েছেন। এদিকে সিরাজের দুর্ধর্ষ পারফরম্যান্সে মজে গোটা দেশ। তালিকায় রয়েছেন সেলেবরাও। সিরাজে মন্ত্রমুগ্ধ শ্রদ্ধা কাপুর থেকে বিরাট ঘরণী অনুষ্কা শর্মা।  

Link copied!